ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ঘাটের বিদ্যমান সমস্যা নিরসনকল্পে মতবিনিময় সভানুষ্ঠিত
  • সোহেল মিয়া
  • ২০২১-০৩-২১ ১৫:০৩:০৪
দৌলতদিয়া ফেরী ঘাটের বিদ্যমান সমস্যা নিরসনের জন্য গতকাল ২১শে মার্চ বিকালে রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার দৌলতদিয়া ফেরী ঘাটের বিদ্যমান সমস্যা নিরসনের জন্য আসন্ন ঈদুল ফিতরের আগেই দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের দৌলতদিয়া প্রান্তের ৭টি ঘাটই চালু রাখার নির্দেশ দিয়েছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী।

  গতকাল ২১শে মার্চ বিকাল সাড়ে ৩টায় রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে দৌলতদিয়া ঘাটের বর্তমান বিদ্যমান সমস্যা নিরসনকল্পে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি সংশ্লিষ্টদের এই নির্দেশ দেন। 

  সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী আরো বলেন, ঘাটে কোন দালাল থাকবে না। অতিরিক্ত কোন টাকাও গ্রহণ করা যাবে না। মানুষের পারাপারে যাতে কোন কষ্ট না হয় সে দিকটা বিবেচনায় রাখতে হবে। তাছাড়াও ঘাট এলাকাতে অতিরিক্ত টয়লেটের ব্যবস্থা রাখতে হবে।

  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা মুন্সী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহরিয়ার শরীফ খান, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল ও গোয়েন্দা সংস্থা এনএসআই’র জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ শরীফুল ইসলামসহ বিআইডব্লিউটিসিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, আমার কাছে তথ্য রয়েছে ঘাট থেকে অতিরিক্ত টাকা গ্রহণ করা হয়। জবরদস্তি করা হয়। এমন তথ্য-প্রমাণ আমার কাছে আছে। ঘাট এলাকা থেকে দালাল রোধ করতে যা যা করার পুলিশ সব কিছু করবো। এটাই সরকারের নির্দেশ।

  সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ঘাট এলাকায় আলো স্বল্পতা থাকা চলবে না। আলো না থাকার সাথে অনেক কিছুই জড়িয়ে আছে। তাছাড়া ঘাট এলাকাতে যে বালুর ব্যবসা করা হয়, তা বন্ধ করতে হবে। কোন ক্রমেই ঘাট এলাকাতে বালুর ব্যবসা করা যাবে না। ঘাট এলাকাতে কোন মানুষ যেন দুর্ভোগে না পড়ে সে জন্য স্ব-স্ব দপ্তরের প্রধানদের কাজ করারও নির্দেশ দেন জেলা প্রশাসক।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ