ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে বাস-অটোরিক্সা সংঘর্ষে নিহত-১॥আহত-৪
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৩-২৩ ১৪:৩৮:৫৯
গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকায় গতকাল ২৩শে মার্চ বেলা সোয়া ১টার দিকে সোহাগ পরিবহনের বাস ও ব্যাটারী চালিত একটি অটোরিক্সার মধ্যে মুখোমুখি সংঘর্ষের পরবর্তী দৃশ্য -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার পদ্মার মোড় এলাকায় গতকাল ২৩শে মার্চ বেলা সোয়া ১টার দিকে সোহাগ পরিবহনের একটি বাস ও ব্যাটারী চালিত একটি অটোরিক্সার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে।

  এতে অটোরিক্সাটির যাত্রী জরিনা বেগম(৫০) নামে এক মহিলা মারা গেছেন। তিনি উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের হোসেন মন্ডল পাড়ার শমসের কাজীর স্ত্রী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন জরিনা বেগমের ছেলে রবিন(২৩)। অপর আহতরা হলেন-হাসি খাতুন, শহিদুল ইসলাম ও খাদিজা বেগম। এরা সকলেই দৌলতদিয়া এলাকার বাসিন্দা। 

  জানা যায়, ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ পদ্মার মোড় বেইলি ব্রিজ নামক এলাকায় দৌলতদিয়া ঘাটমুখী সোহাগ পরিবহনের বাসটি(ঢাকা-মেট্রো-ব-১৪-৭০৬৫) অপর একটি বাসকে দ্রুত গতিতে অতিক্রম করার সময় এ দুর্ঘটনাটি ঘটে। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও চালক পালিয়ে যেতে সক্ষম হয়। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, পুলিশ দ্রুতগতিতে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং দৌলতদিয়া ঘাট থেকে বাসটিকে আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ