ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির জামালপুরের সামরিক মর্যাদায় সেনা সদস্যর দাফন সম্পন্ন
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৩-২৪ ১৬:৪২:১৯

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বাধুলী খালকুলা গ্রামের রুবেল শেখ(২১) দেশমাতৃকার জন্য জীবন উৎসর্গ করার শপথ নিয়ে ২০১৯ সালে যোগ দিয়েছিল বাংলাদেশ সেনাবাহিনীতে। কিন্তু আকস্মিক দুর্ঘটনায় অকালেই ঝরে গেল তার প্রাণ।

  গতকাল ২৪শে মার্চ দুপুরে ঢাকা সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) থেকে তার মরদেহ এলো সামরিক হেলিকপ্টারে। রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে হেলিকপ্টারটি অবতরণের পর যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশনের সামরিক যানে সেনাবাহিনীর পতাকা আবৃত মরদেহ সড়ক পথে নিয়ে যাওয়া হয় বাধুলী খালকুলা গ্রামের নিজ বাড়ীতে। পরিবারের সদস্যগণসহ এলাকাবাসীরা শেষবারের মতো দেখার পর স্থানীয় ঈদগাঁহ দাখিল মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে সামরিক মর্যাদায় তার মরদেহ দাফন করা হয়। 

  এর আগে বগুড়া সেনানিবাসের ১১ পদাতিক ডিভিশনের ওয়ারেন্ট অফিসার মিজানের নেতৃত্বে সেনা সদস্যদের চৌকস একটি দল আনুষ্ঠানিকভাবে ‘মরণোত্তর সালাম’ জানায়।

  জানা গেছে, অবিবাহিত রুবেল শেখ বগুড়া সেনানিবাসের জাহাঙ্গীরাবাদ মুজিব রেজিমেন্ট-এর ৮ আর্টিলারীতে কর্মরত ছিলেন। গত বৃহস্পতিবার রাতে সেনানিবাসের অভ্যন্তরে বক্সিং খেলার সময় মাথায় আঘাত লেগে আহত হলে তাকে প্রথমে বগুড়া সিএমএইচে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা সিএমইএইচে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত মঙ্গলবার রাতে সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ