ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
অপরাধীর রাজনৈতিক পরিচয় যাই হোক না কেন কোন ছাড় পাবে না---রাজবাড়ীর পুলিশ সুপার শাকিলুজ্জামান
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২১-০৩-২৪ ১৬:৪৫:০৫
রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান গতকাল ২৪শে মার্চ তার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

সম্প্রতি গোয়ালন্দ উপজেলায় সংঘঠিত কয়েকটি গুরুতর অপরাধের রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার, দৌলতদিয়া ঘাট পরিস্থিতি ও জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে রাজবাড়ী পুলিশ সুপারের প্রেস ব্রিফিং গতকাল ২৪শে মার্চ বেলা সাড়ে ১১টায় জেলা পুলিশ অফিসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন, ডিআইও-১ মোঃ সাইদুর রহমান সাইদ, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডঃ খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ জেলা পর্যায়ে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। 

  প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, বিগত কয়েক সপ্তাহ ধরে সারা দেশের ন্যায় রাজবাড়ী জেলাতেও করোনা পরিস্থিতি পুনরায় আবার উদ্বেগজনক হারে বাড়ছে। এই পরিস্থিতি মোকাবেলার জন্য আমাদের সকলকে অবশ্যই সরকারী নির্দেশনা মোতাবেক স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। তারই ধারবাহিকতায় রাজবাড়ী জেলা পুলিশ জনসাধারণকে মাস্ক ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের পাশাপাশি মাস্কপাড়াসহ করোনা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে সচেতন করে চলেছে। 

  তিনি বলেন, জেলা পুলিশের সঙ্গে রাজবাড়ী জেলার সাংবাদিক সংগঠনগুলো যদি এই কার্যক্রমে অংশগ্রহণ করে তবে জনগণের মধ্যে করোনা সংক্রান্ত সচেতনতা বাড়নোর বিষয়টি আরো বেশী ফলপ্রসূ হবে। 

  পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, বিগত সময়গুলোতে দৌলতদিয়া ঘটে যানবাহন পারাপারের ক্ষেত্রে দালালী ও চাঁদবাজীর মাধ্যমে একটি সিন্ডিকেট চক্র অবৈধ ভাবে যানবাহন থেকে চাঁদাবাজী করে। বর্তমানে আরিচা-নগরবাড়ী ফেরী সার্ভিস চালু হওয়ায় দৌলতদিয়া-পাটুরিয়া রুটের বেশ কয়েকটি ফেরী দিয়ে সেই সার্ভিস সচল রাখা হয়েছে। যাতে করে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাটে ফেরী স্বল্পতার সৃষ্টি হওয়াসহ বিআইডব্লিউটিএ ও বিআইডব্লিউটিসির মধ্যে সমন্বহীনতার কারণে প্রতিদিন ঘাটে তীব্র যানজট সৃষ্টি হচ্ছে। আর সেই সুযোগকে কাজে লাগিয়ে একটি অপরাধী চক্র ঘাটে দালালী ও চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধ সংগঠিত করতে যেয়ে ইতিমধ্যে পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে। 

  তিনি অপরাধী চক্রের প্রতি হুশিয়ারী উচ্চারণ করে বলেন, আমি রাজবাড়ীর পুলিশ সুপার থাকা অবস্থায় দৌলতদিয়া ঘাটে যারা দালাল, চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধ সংঘঠিত করবে তাদের রাজনৈতিক পরিচয় যাই হোক না কেন তাদেরকে কোন প্রকার ছাড় দেওয়া হবে না এবং তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  এছাড়াও তিনি এক প্রেস বিজ্ঞপ্তিতে জেলা পুলিশ কর্তৃক গোয়ালন্দের ট্রাক চালক রনি হত্যা মামলার রহস্য উদঘাটনপূর্বক জড়িত ২জন আসামীকে গ্রেফতার ও আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান, একই উপজেলার(গোয়ালন্দ) দক্ষিণ উজানচর এলাকার এক গৃহবধূর বসতবাড়ী থেকে ছিনিয়ে নেয়া মালামাল ঢাকা হতে উদ্ধার, জড়িত ৪জন আসামীকে গ্রেফতার ও স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান এবং দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান উপরে সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত ৩জনকে গ্রেফতারের বিষয়গুলো তুলে ধরা হয়।     

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ