ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৩-২৭ ১৮:৩৪:২৩
কালুখালী উপজেলায় গত ২৬শে মার্চ নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় গত ২৬শে মার্চ নানা আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে।

  এ উপলক্ষ্যে গত ২৬শে মার্চ প্রত্যূষে কালুখালী থানা চত্ত্বরে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসের শুরু হয়। সকাল ৮টায় চাঁদপুর বাসষ্ট্যান্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো ও উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলমসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ, থানা প্রশাসনের পক্ষে অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডলসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা এছাড়াও উপজেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি আতিউর রহমান নবাব ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম খায়ের, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা ও সাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলীসহ অন্যান্যরা, উপজেলা যুবলীগের পক্ষে আহবায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি ও যুগ্ম আহবায়ক সোহেল আলী মোল্লাসহ অন্যান্যরা, ছাত্রলীগের পক্ষে ছাত্রলীগ নেতা শেখ মোঃ রিপনসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পমাল্য অর্পন করে। 

  পরে সকাল ৯টায় রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে প্যারেড মঞ্চে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়ানো হয়। 

  এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) শেখ নুরুল আলম, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল কুচকাওয়াজ সালাম গ্রহণ করেন এবং প্যারেড গ্রাউন্ড পরিদর্শন করেন।

  এরপর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের মাঝে ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করা হয়। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ডলি পারভীন, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইশতিয়াক হোসেন রানা চৌধুরী ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক দেবাশীষ সাহাসহ অন্যান্য সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

  পরে উপজেলার বিভিন্ন মসজিদ ও মন্দিরে সকল শহীদদের স্মরণে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ