ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর মিজানপুরে এমপি কাজী কেরামত ও কাজী ইরাদত আলীর করোনা মুক্তি কামনায় মিলাদ মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-৩১ ১৭:০৭:২৭
করোনায় আক্রান্ত রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ও তার ভাই জেলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ তাদের পরিবারের সদস্যদের আশু রোগমুক্তি কামনা করে বাল্কহেড বালু ব্যবসায়ী সমবায় সমিতির আয়োজনে গতকাল ৩১শে মার্চ বাদ জোহর সূর্য্যনগর ঈদ

মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও তার ভাই জেলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেম্বার-অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলীসহ তাদের পরিবারের সদস্যদের আশু রোগমুক্তি কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  রাজবাড়ী বাল্কহেড বালু ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের আয়োজনে গতকাল ৩১শে মার্চ বাদ জোহর সূর্য্যনগর ঈদগাঁহ মাঠে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিলে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোহাম্মদ আজম মন্ডল। 

  দোয়ার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু। 

  অনুষ্ঠানে বিশেষ অতিথি অতিথি হিসেবে মিজানপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপির চেয়ারম্যান প্রার্থী মোঃ আমিন উদ্দিন টুকু, রাজবাড়ী বাল্কহেড বালু ব্যবসায়ী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ শিমুল মোল্লা, সমিতির কোষাধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রব শেখ এডভোকেট মোঃ আইয়ুব আলী খান, মিজানপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ হান্নান শেখ প্রমুখ বক্তব্য রাখেন। 

  দোয়া ও মিলাদ পরিচালনা করেন সূর্য্যনগর স্টেশন জামে মসজিদের ইমাম মাওলানা মোহাম্মদ মাহবুব এলাহী।

  অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর ও তাদের পরিবারের সকল সদস্যর রোগমুক্তি কামনায় মোনাজাত করা হয়।

  মিলাদ মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে সমিতির সভাপতি মোহাম্মদ আজম মন্ডল বলেন একটি কুচক্রী মহল আমাদের তিলে তিলে গড়া সমিতিকে তছনছ করতে উঠে পড়ে মাঠে নেমেছে। তিনি ওই মহলের ষড়যন্ত্র মোকাবেলা করার জন্য সকলের প্রতি আহবান জানান।

  উল্লেখ্য, গত ২৫শে মার্চ সপরিবারে করোনা ভাইরাসে(কোভিড-১৯) আক্রান্ত হয়ে রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী(৬৭) ও তার সহধর্মিনী জেলা আওয়ামী লীগের সদস্য রেবেকা সুলতানা সাজু(৬২) এবং তাদের একমাত্র কন্যা সন্তান কানিজ ফাতেমা চৈতী(৪০) বর্তমানে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

  অপরদিকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ও তার সহধর্মিনী রাবেয়া পারভীন, ছেলে কাজী রাকিবুল হোসেন শান্তনু ও পুত্রবধু আফসানা নওমি তাকিনা গত ২৮শে মার্চ করোনা পজিটিভ হন। তারা রাজধানী ঢাকার বসুন্ধরায় নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

  গত ৯ই ফেব্রুয়ারী রাজবাড়ী জেলা সদর হাপাতাল থেকে এমপি কাজী কেরামত আলী ও তার ভাই জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী এবং গত ১৩ই ফেব্রুয়ারী এমপি কন্যা চৈতী করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ