ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ইউপি’র মেম্বারকে গনিকে গুলি করে হত্যা॥প্রতিবাদে এলাকাবাসীর মহাসড়ক অবরোধ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-০১ ১৫:১২:১০
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আঃ গনি মন্ডলকে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী গতকাল ১লা এপ্রিল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ পূর্বক বিক্ষোভ প্রদর্শন করে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানায় -ম

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্য আঃ গনি মন্ডল (৬৫)কে গুলি করে হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ এলাকাবাসী গতকাল ১লা এপ্রিল দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে বেলা ১টা ৪০ মিনিটে হতে বেলা ২টা পর্যন্ত ঢাকা-খুলনা জাতীয় মহাসড়ক অবরোধ পূর্বক বিক্ষোভ প্রদর্শন করে অনতিবিলম্বে হত্যাকারীদের গ্রেফতারের দাবি জানান। 

  এ সময় বিক্ষুব্ধ জনতার সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ।

  এদিকে মহাসড়ক অবরোধের খবর পেয়ে একদল পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্লাহ আল তায়াবীর। তিনি তার বক্তব্যে আঃ গনি মন্ডলের প্রতি গভীর শ্রদ্ধা জানান এবং তার মতো একজন ভালো মানুষকে নির্মমভাবে গুলি করে হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের বিষয়ে বিক্ষোভকারীদের আশ্বস্ত করেন। এরপর ২০ মিনিট পর বেলা ২টার দিকে অবরোধ তুলে নেয়া হয়। তবে আগামী ২দিনের মধ্যে হত্যাকারীদের গ্রেফতার করতে না পারলে আবারো মহাসড়ক অবরোধসহ কঠোর আন্দোলনের ঘোষণা দেন ভাইস চেয়ারম্যান। 

  উল্লেখ্য, গত ৩১শে মার্চ রাত ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ এলাকায় নিজ বাড়ির সামনে সন্ত্রাসীরা ইউপি সদস্য আঃ গনি মন্ডলকে তাকে গুলি করে। গুরুতর আহত অবস্থায় রাতেই তাকে গোয়ালন্দ থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রাত সাড়ে ১২টার দিকে সেখান থেকে ঢাকার সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে গতকাল ১লা এপ্রিল বেলা সোয়া ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

  নিহত গনি মন্ডল দৌলতদিয়া দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের টানা ৫বারের নির্বাচিত সদস্য ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান। এছাড়া তিনি গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ বিষয়ক সম্পাদক এবং ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ছিলেন। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ