ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার সাদীপুরে বীজ উৎপাদনের মাঠ দিবস অনুষ্ঠিত
  • মাহ্ফুজুর রহমান
  • ২০২১-০৪-০২ ১৬:২৫:৪৩
রাজবাড়ী সদর উপজেলার সাদীপুর এলাকায় গত ১লা এপ্রিল বিকালে কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ(৩য় পর্যায়) প্রকল্পের আওতায় বীজ উৎপাদন ব্লক(প্রদর্শনী) এর মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার সাদীপুর এলাকায় কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ(৩য় পর্যায়) প্রকল্পের আওতায় বীজ উৎপাদন ব্লক(প্রদর্শনী) এর মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত হয়েছে। 

  গত ১লা এপ্রিল বিকালে শহীদওহাবপুর ইউনিয়নের রামপুর ক্লকের এসএমই কৃষক মোঃ জিয়াউর রহমানের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।

  মূলঘর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিক্ষণ অফিসার মোঃ মনিরুজ্জামান। 

  এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত উপ-পরিচালক(উদ্ভিদ সংরক্ষণ) মোফাখারুল ইসলাম, সদর উপজেলা কৃষি অফিসার মোঃ বাহাউদ্দিন সেখ, সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা প্রবীর কুমার, শহীদওহাবপুর ইউনিয়নের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবু মুসা ও আবু হোসাইন সজল প্রমুখ।

  অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও কৃষক পর্যায়ে উন্নতমানের ডাল, তেল ও মসলা বীজ উৎপাদন, সংরক্ষণ ও বিতরণ বিষয়ক আলোচনা করেন এসএমই কৃষক মোঃ জিয়াউর রহমান।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ