ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
দৌলতদিয়া ইউনিয়নের মেম্বার গনি মন্ডলের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-০৪ ১৫:২২:০৬
গোয়ালন্দে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল গনি মন্ডলকে গুলি করে হত্যাকারী সকল আসামী ও তাদের ইন্ধনদাতাদের দ্রুত গ্রেফতার এবং ফাঁসির দাবিতে গতকাল ৪ঠা এপ্রিল মানবনন্ধন কর্মসূচি পালিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুল গনি মন্ডলকে গুলি করে হত্যাকারী সকল আসামী ও তাদের ইন্ধনদাতাদের দ্রুত গ্রেফতার এবং ফাঁসির দাবিতে গতকাল ৪ঠা এপ্রিল মানবনন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

  সকাল সোয়া ১০টা হতে সোয়া ১১টা পর্যন্ত ঘন্টা ব্যাপী দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের দুই পাশে দীর্ঘ এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।  

  গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে এ মানববন্ধনে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, ইউনিয়ন পরিষদ, গনি মন্ডলের পরিবারবর্গসহ সর্বস্তরের কয়েক হাজার সাধারণ মানুষ এতে অংশ নেন ।

  এর আগে গত শনিবার দিনগত রাতে পুলিশ এ মামলার প্রধান আসামি রাজিব মন্ডল (৩২)কে দৌলতদিয়ার ৫নং ফেরী ঘাট এলাকা থেকে এবং সন্দেহভাজন সাগর প্রামানিক (২২)কে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর বাজার এলাকা হতে গ্রেফতার করেছে।

  মানববন্ধনে বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোস্তফা মুন্সী, সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, মামুনুর রশিদ, গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল, গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস মোল্লা, সাধারণ সম্পাদক মোঃ রফিবুল ইসলাম সালু, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ প্রমানিক, সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটু ও নিহতের ছোট ভাই আব্দুল মন্ডল প্রমূখ। 

  এ সময় বক্তারা দ্রুততম সময়ের মধ্যে এ হত্যা মামলার সকল আসামী ও নেপথ্যের ইন্ধনদাতাদের গ্রেফতারের দাবী জানান। সেই সাথে এ এলাকার সকল সন্ত্রাসীকে আটক ও সকল অবৈধ অস্ত্র উদ্ধারেরও দাবী জানান বক্তারা।

  মানববন্ধন চলাকালে অতিরক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, ডিবির ওসি প্রাণবন্ধু বিশ্বাস, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ আল তায়াবীরের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ