ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
বালিয়াকান্দির নারুয়ায় কলেজ শিক্ষক বদিউজ্জামানকে পিটিয়েছে প্রতিপক্ষ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৪-০৬ ১৬:০১:০৬

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি নারুয়া লিয়াকত স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ বদিউজ্জামান বদর (৪০)কে গত ৪ঠা এপ্রিল বিকালে নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের বাইতুল মামুর জামে মসজিদের সামনে লোহার রড ও চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

  এ ঘটনায় আহত কলেজ শিক্ষকের বড় ভাই মোঃ ইসলাম মন্ডল বাদী হয়ে সোমবার রাতে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে আহত শিক্ষক ফরিদপুরে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। 

  আহত বদিউজ্জামান নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম গ্রামের মৃত ওয়াছেল মন্ডলের ছেলে।

  অভিযোগ সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিষয়ে বিরোধের জের ধরে নারুয়া ইউনিয়নের কোনা গ্রামের বিএনপি নেতা শাহাদত মন্ডলের নির্দেশে একই গ্রামের ইলিয়াস মন্ডল ও ইরান মন্ডল ঘটনার দিন বিকাল সাড়ে ৩টার দিকে কোনাগ্রামের বাইতুল মামুর জামে মসজিদের সামনে বদিউজ্জামানকে হত্যার উদ্দেশ্য লোহার রড দিয়ে পা ও চাপাতি দিয়ে মাথা কুপিয়ে গুরুতর জখম করে। 

  এক পর্যায়ে উল্লেখিতরা বদিউজ্জামানকে মৃত ভেবে তাকে ফেলে রেখে চলে গেলে তার আত্মচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

  পরে আহত তার স্বজনরা দ্রুত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে ভর্তি করান এবং ঐ রাতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার পায়ে অপারেশন করাসহ এবং মাথা ও হাতের বিভিন্ন ক্ষতস্থানে সেলাই করা হয়। তার বাম পায়ের হাটু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত দুটি জায়গার মোট তিনটি অংশ ভেঙে গিয়েছে। 

  অভিযোগকারী মোঃ ইসলাম মন্ডল জানান, থানায় অভিযোগ করার পর গতকাল মঙ্গলবার সকালে ইরান মন্ডলের বাবা জাকির মন্ডল মামলা তুলে নেয়ার জন্য আমাকে হুমকি প্রদান করেন। মামলা তুলে না নিলে আমাকেও আমার ভাই বদিউজ্জামানের মতো মেরে হাসপাতালে পাঠাবে বলে হুমকি দেন।

 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
রেলের ভাড়া বৃদ্ধি হয়নি,তবে ভর্তুকি প্রত্যাহার করা হয়েছে--রেলপথ মন্ত্রী জিল্লুল হাকিম এমপি
রাজবাড়ী সদর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা কমিটি সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ