ঢাকা রবিবার, এপ্রিল ১১, ২০২১
পাংশার পাট্টায় দরিদ্র মহিলার জন্য বসতঘর নির্মাণ করে দিচ্ছেন আওয়ামী লীগ নেতা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৪-০৮ ০২:১৬:৫৯
পাংশার আশুরহাট-গোলাবাড়ী গ্রামে গতকাল বুধবার বিকেলে নিজ অর্থে হতদরিদ্র পরিবারের বসতঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন আওয়ামী লীগ নেতা ইউনুস বিশ্বাস -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার পাট্টা ইউপি আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস একের পর এক মানবিক কাজ করে চলেছেন।
  করোনার সংক্রমণ ঠেকাতে তিনি ব্যক্তিগত উদ্যোগে বিভিন্ন জনসমাগম স্থানে মাস্ক ও সাবান বিতরণের পর এবার নিজ অর্থে গোলাবাড়ী-আশুরহাট গ্রামের হতদরিদ্র ছকিনা খাতুনের বসতঘর নির্মাণের ব্যবস্থা করে মানবিক কার্যক্রমের বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন আওয়ামী লীগ নেতা ইউনুস বিশ্বাস।
  গতকাল ৭ই এপ্রিল বিকেলে হতদরিদ্র ছকিনা খাতুনের টিনশেড পাকাঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন সমাজসেবী ও আওয়ামী লীগ নেতা ইউনুস বিশ্বাস। 
  এ সময় পাট্টা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বিশ্বাস, পাট্টা ইউপির ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুর রহমান, আশুরহাট গ্রামের বাদশা মন্ডল, আজমল হোসেন, রাজা, বিল্লাল হোসেন ও ছকিনা খাতুনের পিতা মৌরাট ইউপির দড়িঘাটোরা গ্রামের শুকুর আলী মন্ডলসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।
  ইউনুস বিশ্বাস বলেন, অত্র এলাকার আমার এক শুভাকাঙ্খীর মাধ্যমে জানতে পারি এখানে হতদরিদ্র এক বিধবা পরিবার মানবেতর জীবনযাপন করছেন। সামাজিক দায়বদ্ধতা থেকে এই পরিবারের জন্য কিছু করার উদ্যোগ নেই। সে আলোকে নিজ অর্থায়নে তার বসতঘর নির্মাণ কাজ শুরু করা হলো। 
  পাট্টা বাহেরমোড় নতুন বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এবং আসন্ন পাট্টা ইউপির নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ইউনুস বিশ্বাস বলেন, আমার পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস একজন মুজিব আদর্শের সৈনিক। তিনি পাট্টা জোনা উচ্চ বিদ্যালয়ের দাতা এবং অত্র বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি। পিতা আলহাজ্ব দলিল উদ্দিন বিশ্বাস শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ সামাজিক সেবা ও জনকল্যাণমূলক কাজ করেছেন। পিতার সামাজিক সেবামূলক কাজ থেকে নিজে অনুপ্রাণিত হয়েছি।
  তিনি বলেন, আমার কোনো অভাব নেই। সাধারণ মানুষের সুখ-দুঃখের সাথী হিসেবে পাশে আছি। তাই বর্তমান সামাজিক ও রাজনৈতিক প্রেক্ষাপটে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তৃণমূলের নেতাকর্মীরা আমাকে উৎসাহিত করেছে। আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের প্রতি আমার আস্থা আছে। তৃণমূলের জনমতের উপর ভিত্তি করে দলীয় মনোনয়নে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

গোয়ালন্দে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্র উদ্বোধন
রাজবাড়ীতে করোনা টিকার ১ম ও দ্বিতীয় ডোজ দেওয়া অব্যাহত
রাজবাড়ীতে আরও ১০ জনের শরীরে করোনা শনাক্ত॥মৃত্যু-১
সর্বশেষ সংবাদ