ঢাকা রবিবার, এপ্রিল ১১, ২০২১
দৌলতদিয়ায় হেরোইন ও ২লক্ষাধিক নগদ টাকাসহ মাদককারবারী গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-০৮ ০২:৪৪:৩৫
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পোড়াভিটা এলাকা থেকে গতকাল ৭ই এপ্রিল বিকালে ৩শ গ্রাম হেরোইন ও নগদ ২লাখ ৭হাজার ৮৫০ টাকাসহ মাদক পাচারকারী তুহিন মোল্লাকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পোড়াভিটা এলাকা থেকে ৩শ গ্রাম হেরোইন ও নগদ ২লাখ ৭হাজার ৮৫০ টাকাসহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

  গ্রেফতারকৃত মাদক পাচারবারী মোঃ তুহিন মোল্লা(২৫) উপজেলার দৌলতদিয়া সোরাপ মন্ডলের পাড়ার মোঃ বানু মোল্লার ছেলে। সে পোড়াভিটা এলাকার চিহ্নিত মাদককারবারী বলে জানা গেছে।

  গতকাল ৭ই এপ্রিল বিকালে গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর হোসেন খানসহ সঙ্গীয় ফোর্স এ অভিযান পরিচালনা করে।

  এ বিষয়ে গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম জানান, গতকাল বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে পোড়াভিটা এলাকায় অভিযান চালানো হয়। এ সময় চিহ্নিত মাদক ব্যবসায়ী তুহিন মোল্লার বসত ঘরের টেবিল ফ্যানের ভেতর থেকে ৩শ গ্রাম হেরোইন ও তার টেবিলের ড্রয়ার থেকে একটি শপিং ব্যাগে রাখা হেরোইন বিক্রির নগদ ২ লাখ ৭হাজার ৮৫০টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানায় তুহিন মোল্লার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

গোয়ালন্দে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্র উদ্বোধন
রাজবাড়ীতে করোনা টিকার ১ম ও দ্বিতীয় ডোজ দেওয়া অব্যাহত
রাজবাড়ীতে আরও ১০ জনের শরীরে করোনা শনাক্ত॥মৃত্যু-১
সর্বশেষ সংবাদ