ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কুয়েতি ফাউন্ডেশনের উদ্যোগে রাজবাড়ীর মধুরদিয়ায় ইমাম ও মুয়াজ্জিনের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ
  • শিহাবুর রহমান
  • ২০২১-০৪-১২ ১৬:১৪:৩১

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের মধুরদিয়া গ্রামে শতাধিক ইমাম ও মুয়াজ্জিনের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছেন আল নিমা এন্ড নূর কুয়েতি ফাউন্ডেশন। 

  গতকাল ১২ই এপ্রিল দুপুরে নিজ বাড়ীতে এসব ইফতার সামগ্রী ইমাম ও মুয়াজ্জিনদের হাতে তুলে দেন আল নিমা এন্ড নূর কুয়েতি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম শিকদার।

  এ সময় জেলা ইমাম কমিটির সভাপতি মাওলানা আবুল এরশাদ সিরাজুম্মনির, সমাজসেবক আব্দুল জলিল মন্ডল, ফাউন্ডেশনটির বাংলাদেশের পরিচালক আনোয়ারা বেগম ও ম্যানেজার কাজী শহিদুল ইসলাম সুজনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  এসব ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ২৫ কেজি ওজনের এক বস্তা চাল, ২ কেজি করে ডাল, তেল, ছোলা, খেজুর, লবন, সেমাই, চিড়া, চিনি, পেয়াজ, রসুনসহ ১৫ধরণের খাদ্য সামগ্রী। ইফতার সামগ্রী বিতরণ শেষে দোয়া ও মোনাজাত করা হয়।

  প্রসঙ্গত, প্রতি বছর পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মাসব্যাপী ইমাম, মুয়াজ্জিনসহ হতদরিদ্র মানুষের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন কুয়েতি এ ফাউন্ডেশনটি। 

  এছাড়াও দরিদ্র মানুষের মধ্যে ১৫শতাধিক টিউবয়েল স্থাপন, এতিমদের আর্থিক সহযোগিতা, চক্ষু রোগীদের ছানী অপারেশনের ব্যবস্থা করার পাশাপাশি রাজবাড়ীতে এ পর্যন্ত ৬৪টি মসজিদ নির্মাণ করেছেন আল নিমা এন্ড নূর কুয়েতি ফাউন্ডেশন।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ