ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
আবু বক্কার খান রাজবাড়ী জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মনোনীত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১৮ ১৪:৪৭:২৪

বাংলাদেশ কৃষক লীগ রাজবাড়ী জেলা শাখার ৪১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি ৬ মাসের (১৮০ দিনের) জন্য অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

  গত ১৭ই এপ্রিল বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এডঃ উম্মে কুলসুম স্মৃতি,এমপি উক্ত সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন করেন। অনুমোদিত কমিটি গতকাল ১৮ই এপ্রিল প্রকাশ পেয়েছে।

  গত ১১ই জানুয়ারী রাজবাড়ী জেলা কৃষক লীগের বর্ধিত সভার সিদ্ধান্তের আলোকে মোঃ আবু বককার খানকে আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ কৃষক লীগ রাজবাড়ী জেলা শাখার সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

  কমিটির যুগ্ম-আহ্বায়ক হয়েছেন ঃ মোস্তফা মাহমুদ হেনা মুন্সী, হাসিবুল হক তুহিন, ডাঃ আব্দুল রহিম মোল্লা, বিপ্লব মুক্ত বিশ্বাস, মোঃ আবুল হোসেন, এছাড়া সদস্য করা হয়েছে- বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুজ্জামান বিশ্বাস, আবুল কালাম আজাদ, বীর মুক্তিযোদ্ধা রোকন উদ্দিন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলাম, আব্দুল মমিন, আব্দুর রব বিশ্বাস, গোলাম মালেক দুলাল, শহিদুল ইসলাম, মুন্সী আবুল কালাম, সাংবাদিক করিম ইসহাক, রেজাউল করিম, আব্দুল কাদের মুন্সী, হাবিবুর রহমান, এস এম দোলেয়ার হোসেন, আলাউদ্দিন আলাল, নাহিদ হক স্বপন, শাহিন খান, আলমগীর হোসেন, আহম্মদ আলী বাদশা, এডঃ আব্দুস ছাত্তার, এডঃ জিল্লুর রহমান, মিজানুর রহমান, হুমায়ন কবির, শ্রীরুপ কুমার কুন্ডু, বাবুল হোসেন, মাসুদ মোল্লা, মোতাহার হোসেন মাস্টার, আনোয়ার হোসেন উজ্জল, তাজুল ইসলাম তাজ, নার্গিস বেগম, বিউটি প্রামানিক, মেহেদী হাসান সোহাগ, রাজু আহমেদ, সুমন শেখ ও সোহরাব হোসেন।

  জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি আহবায়ক মোঃ আবু বককার খান বলেন, আমি সবসময় সাধারণ মানুষের জন্য রাজনীতি করেছি। তাই কেন্দ্র থেকে আমাকে সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। তাই সংগঠনকে শক্তিশালী করার জন্য যা যা করার দরকার আমি সবগুলোই করবো। আমি ২০০৫ সালে জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও ২০১৭ সালে সাধারণ সম্পাদক হয়ে মানুষের জন্য কাজ করেছি। এবার যে দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে তাতে সংগঠনের জন্য আরো বেশি কাজ করতে পারবো বলে তিনি আশা প্রকাশ করেন।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলা কৃষক লীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ার গত ১১ই জানুয়ারী বর্ধিত সভার সিদ্ধান্তের আলোকে ৪১সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটিতে পাঠানো হয়েছিল। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ