ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী পৌরসভার অফিস চত্বরে হাট ইজারাদার হান্নানকে কুপিয়ে হত্যার চেষ্টার ঘটনায় ৪জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-১৮ ১৪:৪৭:৫৩
ছবিতে বামে রাজবাড়ী পৌরসভা অফিস চত্বরে সন্ত্রাসীরা হাট ইজারাদার আব্দুল হান্নানকে কুপিয়ে গুরুতর জখম করে। ডানে এ ঘটনায় জড়িতদের মধ্যে ৪জনকে থানা পুলিশ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী পৌরসভা অফিস চত্বরে সন্ত্রাসী দল কর্তৃক হাটের ইজারাদার আব্দুল হান্নান (৪০)কে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় থানা পুলিশ ৪জনকে গ্রেফতার করেছে।

  আহত আব্দুল হান্নান রাজবাড়ী শহরের ভবানীপুর রেল কলোনী এলাকার শাজাহানের ছেলে এবং পৌরসভার কয়েকটি হাটের ইজারাদার বলে জানা গেছে। 

  গত ১৭ই এপ্রিল সন্ধ্যায় ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের তথ্য মতে রাজবাড়ী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী শহরের ২নং বেড়াডাঙ্গা এলাকার মৃত শুকুর আলীর ছেলে ইদ্রিস আলী(৩৮), একই এলাকার গোলাপ শেখের ছেলে ফরিদ শেখ(৩০), ধুঞ্চি আটাশ কলোনী এলাকার মৃত কালু কসাইয়ের ছেলে ছামসাদ কসাই(৩৫) ও লক্ষীকোল হরিসভার খোরশেদ আলম মুন্সীর ছেলে আরিফ মুন্সী(৩৫)।

  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গত ১৭ই এপ্রিল দুপুরে হাট ইজারাদার আব্দুল হান্নান খাজনার বিষয় নিয়ে বাজারের ব্যবসায়ীদের সাথে মিটিং করার জন্য পৌরসভায় যায়। পৌরসভার প্যানেল মেয়রের কক্ষে মেয়র ও ব্যবসায়ীদের সাথে খাজনার বিষয়ে মিটিং করে বের হয়ে পৌরসভা চত্বরে পৌঁছালে পূর্ব বিরোধের জেরে আসামীরা তাকে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে গুরুতর জখম করে। তার পরেই ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের তথ্য মতে থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪জনের আটক করি। তাদের বিরুদ্ধে ফৌজদারি কার্যবিধির ৫৪(১) ধারায় তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও আসামীদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন আছে বলে তিনি জানান।

  উল্লেখ্য, আব্দুল হান্নানের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে গত ১৭ই এপ্রিল ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে রাত ৯টায় দিকে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ