ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন স্থানে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের জরিমানা
  • আশিকুর রহমান
  • ২০২১-০৪-১৯ ১৪:৪৩:৫৩
রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান গতকাল ১৯শে এপ্রিল সকাল থেকে বিকেল পর্যন্ত সদর উপজেলার বিভিন্নস্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন -মাতৃকণ্ঠ।

করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে এক সপ্তাহের সর্বাত্মক লকডাউন গত ১৪ই এপ্রিল থেকে শুরু হয়েছে। রাজবাড়ী সদর উপজেলার আলীপুর, কল্যাণপুর, কুটিরহাট ও গোয়ালন্দ মোড় এলাকায় লকডাউন বাস্তবায়ন করতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এ সময় ১০ জনের কাছ থেকে ৬ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।
  গতকাল ১৯শে এপ্রিল সকাল থেকে বিকেল পর্যন্ত ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান। এ সময় পুলিশ ও ব্যাটালিয়ন আনসার বাহিনীর সদস্যরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতা করেন।
  রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান বলেন, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার এই লকডাউন ঘোষণা করেছেন। তাই সকলের উচিত নিজেদের সুরক্ষার স্বার্থে লকডাউন মেনে চলা। কিন্তু, বাস্তবতা হচ্ছে অনেকেই লকডাউন না মেনে অকারণে ঘর থেকে বের হয়ে আসছেন। যে কারণে গতকাল সারাদিন সদর উপজেলার আলীপুর, কল্যাণপুর, কুটিরহাট ও গোয়ালন্দমোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১০ জনকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৪/১ ধারা অনুযায়ী ৬ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।
জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ