ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে ভ্রাম্যমান আদালতে মাদক বিক্রেতা ও সেবীসহ ৩জনের কারাদন্ড
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-২২ ১৪:৪১:২৫
রাজবাড়ী জেলার দৌলতদিয়া যৌনপল্লীর পাশে পোড়াভিটা এলাকা থেকে গতকাল ২২শে এপ্রিল আটক ৩জনকে ভ্রাম্যমান আদালত বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি দল গতকাল ২২শে এপ্রিল দৌলতদিয়া যৌনপল্লীর পাশে পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি এবং সেবনের দায়ে ৩জনকে আটক করলে ভ্রাম্যমান আদালত তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে।

  ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গোয়ালন্দ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম। 

  দন্ডপ্রাপ্ত মাদক বিক্রেতা ও সেবকরা হলো ঃ মোঃ অহিদুল ইসলাম(৫০)। তার কাছ থেকে ২ গ্রাম ওজনের ২০ পুড়িয়া হেরোইন জব্দ করে।  যার আনুমানিক মূল্য প্রায় ২০ হাজার টাকা। তাকে এক বছর বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। তিনি উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার মৃত মানিক মিয়ার ছেলে। 

  এছাড়াও গাঁজা সেবনের দায়ে দৌলতদিয়া সিদ্দিক কাজী পাড়ার মৃত রমজান মুন্সীর ছেলে মোন্নাফ মুন্সী(৪৫) ও দৌলতদিয়া নুরু মন্ডল পাড়ার মৃত রমজান আলী শেখের ছেলে ইমান আলী শেখ (৪০)কে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও সহকারি ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের একটি দল দৌলতদিয়া ঘাট যৌনপল্লীর পাশে পোড়াভিটা এলাকায় গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।

  আটকের পর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তাদেরকে উক্ত কারাদন্ড প্রদান করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ