ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর গঙ্গাপ্রসাদপুরে প্রতিপক্ষ দুর্বৃত্ত দল কর্তৃক যুবক সুজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা॥আহত-২
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৬ ১৫:০২:৩৯
রাজবাড়ী সদর উপজেলার গঙ্গাপ্রসাদপুর রেললাইন সংলগ্ন ভাদালের মাঠে গতকাল ২৬শে এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে প্রতিপক্ষ দুর্বৃত্তরা যুবক সুজন তালুকদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে নির্মমভাবে হত্যাকরে। ডানে একরামুল ও রিমন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর রেললাইন সংলগ্ন ভাদালের মাঠে গতকাল ২৬শে এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে সুজন তালুকদার(৩০) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে নির্মমভাবে হত্যা করেছে তার প্রতিপক্ষ। 

  এ সময় দুর্বৃত্ত দল নিহত সুজনের আরো দুই বন্ধু রিমন(২৮) ও একরামুল(৩২)কে কুপিয়ে জখম করেছে।

  স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যায়। তার মধ্যে থেকে একরামুলের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

  নিহত সুজন তালুকদার রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর এলাকার মোঃ গিয়াস উদ্দিনের ছেলে। 

  এ ঘটনায় আহত একরামুল ইসলাম বলেন, আজ সোমবার ইফতার ও মাগরিবের নামাজ শেষে আমরা গঙ্গাপ্রসাদপুর রেল লাইনের উপর আমরা বসে ছিলাম। হঠাৎ ৭/৮ জনের একদল দুর্বৃত্ত মুখে কাপড় বেধে এসে আমাদের উপর ধারাল অস্ত্র দিয়ে হামলা চালায়। 

  দূর্গাপুর এলাকার কৃষক আব্দুর রাজ্জাক বলেন, আমি ক্ষেতে পানি দিতছিলাম। এ সময় দেখলাম এখানে ৫/৬ জনের মত লোক বসে আছে। পরে আমি বাড়িতে চলে যাই। একটু পরে মানুষের কান্না পেয়ে ছুটে আসি তখন দেখি এই ঘটনা। কারা এই ঘটনা কার ঘটিয়েছে সেটা আমি দেখি নাই। 

  মিজানপুর ইউনিয়নের চেয়ারম্যান আতিয়ার রহমান বলেন, আমি ঘটনা শুনার পরে এখানে এসেছি। কি কারণে এই হত্যাকান্ড সেটা এখনো আমি জানতে পারিনি। 

  তবে নিহতের স্ত্রী সালমা বেগমের দাবী পূর্ব শত্রুতার জেরে তার স্বামীকে হত্যা করা হয়েছে। এই সকল সন্ত্রাসীরা এর আগেও আমাদের বাড়িতে হামলা করেছে। ঘর-বাড়ি ভাংচুর করেছে। 

  তিনি আরও বলেন তার স্বামীর সাথে ভাদালে পুলের কুম(পুকুর) ও গোরস্থান নিয়ে ঝামেলা চলছিলো। এই কারণেই তাকে আজকে হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন। 

  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, পূর্ব শত্রুতার জেরে না কি অন্য কারণে তাকে হত্যা করা হয়েছে আমরা তদন্ত করছি। যারা এই ঘটনার সাথে জড়িত প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসা হবে। এছাড়াও তিনি বলেন এই ঘটনার কারণে ওই এলাকাতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ