ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে গণপরিবহন চালুর দাবিতে শ্রমিকদের বিক্ষোভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০২ ১৪:২৪:৫৬
গণপরিবহন চালু করাসহ ৩দফা দাবিতে গতকাল ২রা মে সকালে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচিতে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টু বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

গণপরিবহন চালু করাসহ ৩দফা দাবিতে রাজবাড়ীতে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। 

  গতকাল ২রা মে সকাল ১০ টার দিকে রাজবাড়ী শহরের বড়পুলে পরিবহন শ্রমিকরা বিক্ষোভ সমাবেশে মিলিত হয়। পরে সেখানে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

  তার আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথ সভা অনুষ্ঠিত হয়। এ সময় রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ রকিবুল ইসলাম পিন্টু বক্তব্য রাখেন।

  তিনি বলেন, এই করোনা মহামারির মধ্যে পরিবহন বন্ধ থাকার কারণে শ্রমিকরা মানবেতর জীবনযাপন করছে। তাই সরকারের কাছে আমাদের ৩টি দাবী রয়েছে তার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে মোট আসনের অর্ধেক যাত্রী নিয়ে গণপরিবহন চালাচলের ব্যবস্থা করতে হবে। সড়ক পরিবহন শ্রমিকদের আর্থিক অনুদান ও খাদ্য সহায়তা  দিতে হবে। এছাড়া পরিবহন টার্মিনালে পরিবহন শ্রমিকদের জন্য ১০টাকায় ওএসএসের মাধ্যমে চাল দিতে হবে। 

  এছাড়া উপস্থিত ছিলেন জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি তোফাজ্জেল হোসেন তোকাই, সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আশরাফ ও দৌলতদিয়া ঘাট শাখার সভাপতি তোফাজ্জেল হোসেন তপুসহ অন্যান্যরা। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ