ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
করোনার সংক্রমণ রোধে রাজবাড়ী বাজারে প্রবেশে ওয়ানওয়ে ইন-আউট সড়ক কার্যকর
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০৫ ১৪:২৪:১৬

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিয়ন্ত্রনসহ রাজবাড়ী বাজারের দোকানপাট ও শপিংমলে ভিড় বেড়ে যাওয়ায় করোনার সংক্রমণ রোধে এবং স্বাস্থ্যবিধি মেনে যাতায়াত ও বেচাকেনার সুবিধার্থে বাজারে প্রবেশ এবং বাহিরের ক্ষেত্রে ওয়ানওয়ে ইন-আউট সড়ক কার্যকর করেছে পুলিশ।

  গতকাল ৫ই মে বিকালে রাজবাড়ীর পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান সরেজমিন রাজবাড়ী বাজার পরিদর্শনকালে যানজট পরিস্থিতি এবং দোকানপাট ও শপিংমলে জনসমাগম প্রত্যক্ষ করেন। এ সময় তিনি করোনা সংক্রমণ রোধে এবং স্বাস্থ্যবিধি মেনে যাতায়াত ও বেচাকেনার সুবিধার্থে বাজারে প্রবেশ ও বাহির হতে একমুখি সড়ক পদ্ধতি বাস্তবায়নের জন্য সদর থানা ও ট্রাফিক বিভাগকে নির্দেশ দেন। তার নির্দেশের প্রেক্ষিতে তা তাৎক্ষণিক কার্যকর করা হয়। 

  এ সময় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোঃ সালাহ উদ্দিন, রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার, জেলা বিশেষ শাখার ডিআইও-১ ইন্সপেক্টর মোঃ সাইদুর রহমানসহ জেলা ট্রাফিক বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, রাজবাড়ী বাজারে প্রবেশের জন্য সকল ধরনের যানবাহন ১নং রেলগেট ব্যবহার করবে এবং বাজার থেকে বাহির হওয়ার জন্য ভাজনচালা সড়ক হয়ে ২নং রেলগেট ব্যবহার করতে হবে। এছাড়াও বাজারের ভিতরে থাকা বিভিন্ন সংযোগ সড়কগুলোতে যাতে কোন ধরনের যানবাহন চলাচল করতে না পারে সেজন্য অস্থায়ীভাবে বন্ধ করা হয়েছে। 

  তিনি আরো বলেন, ঈদ বাজারের দোকানপাট ও শপিংমলে ভিড় বেড়ে যাওয়ায় করোনার সংক্রমণ রোধে ও স্বাস্থ্যবিধি মানাতে এবং বাজারের নিরাপত্তাসহ যানবাহন চলাচলের শৃঙ্খলা আনতে এ পদক্ষেপ গ্রহণ করাসহ বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে। আসন্ন ঈদ পর্যন্ত ওয়ানওয়ে ইন-আউট সড়ক পদ্ধতি কার্যকর থাকবে।        

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ