ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় এমপি জিল্লুল হাকিমের পক্ষ থেকে মেসার্স এসকে ট্রেডার্সের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৫-০৭ ১৪:৩২:৫০
রাজবাড়ী-২ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে পাংশায় মেসার্স এসকে ট্রেডার্সের উদ্যোগে দরিদ্রদের মাঝে দু’দিন ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম গতকাল শুক্রবার সম্পন্ন হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা শহরের থানা রোডস্থ মেসার্স এস.কে ট্রেডার্সের মালিক পারভেজ খান সোহেলের উদ্যোগে দরিদ্রদের মাঝে দুইদিন ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম গতকাল ৭ই মে সম্পন্ন হয়েছে। 

  রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে পবিত্র রমজান উপলক্ষে এ ইফতার বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

  গতকাল শুক্রবার বিকেলে বিশিষ্ট ব্যবসায়ী পারভেজ খান সোহেলের মেসার্স এসকে ট্রেডার্সের সামনে সড়কে চলমান ভ্যান, রিক্সা ও অটোবাইকের চালকসহ দরিদ্র লোকজনের মাঝে ১টি করে পানির বোতল ও বিরিয়ানির প্যাকেট বিতরণ করা হয়।

  এরআগে গত বৃহস্পতিবার উপজেলার হাবাসপুর ইউপির হাবাসপুর মিয়াপাড়া গ্রামের নিজ বাড়ীর সামনে সড়কে চলমান ভ্যান, অটোবাইক চালকসহ এলাকার দরিদ্র লোকজনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। হাবাসপুর মিয়াপাড়া এতিমখানা ও হাফিজিয়া মাদরাসার ছাত্র ও শিক্ষকদের মাঝেও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

  বিশিষ্ট ব্যবসায়ী পারভেজ খান সোহেল বলেন, বর্তমান করোনাকালীন সময়ে দরিদ্র মানুষের সমস্যার কথা চিন্তা করে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে এ কর্মসূচী আয়োজন করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি। 

  দু’দিনে রিরিয়ানি ও পানির বোতলসহ ১হাজার প্যাকেট ইফতারী বিতরণ করা হয়েছে। পবিত্র রমজান উপলক্ষে দরিদ্র লোকজনের মাঝে সাহায্য সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ