ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার সম্পাদকের পিতার ১১তম মৃত্যু বার্ষিকী পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-১০ ১৪:৩১:৫১
খোন্দকার আব্দুল মালেক।

দৈনিক মাতৃকণ্ঠ, সাপ্তাহিক সাহসী সময় এবং সাপ্তাহিক রাজবাড়ী সংবাদ পত্রিকার সম্পাদক ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনের পিতা খোন্দকার আব্দুল মালেকের ১১তম মৃত্যু বার্ষিকী গতকাল ১০ই মে পালিত হয়েছে।

  মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআনখানী ও গতকাল সোমবার বিকালে বাদ আসর রাজবাড়ী শহরের ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদে স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিল, কবর জিয়ারত অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে ইফতার বিতরণ করা হয়। ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদের ইমাম মোঃ মনির হোসেন মিলাদ মাহফিল এবং একই মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ আবু বক্কার দোয়া পরিচালনা করেন। 

  উল্লেখ্য, বাংলাদেশ আনসার ও ভিডিপি’র অবসরপ্রাপ্ত হিসাব রক্ষক এবং ৩নং বেড়াডাঙ্গা জামে মসজিদের প্রাক্তন সভাপতি খোন্দকার আব্দুল মালেক দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিক, হৃদরোগ ও কিডনী সমস্যায় ২০০৯ সালের ২৬শে অক্টোবর তিনি গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন। এরপর দীর্ঘ প্রায় ৮মাস যাবৎ ঢাকায় তার কিডনীর ডায়ালাইসিস করা হয়। তিনি ২০১০ সালের গত ১০ই মে বিকেল সাড়ে ৫টায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২বছর। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ