ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
কালুখালী উপজেলায় এমপি জিল্লুল হাকিমের পক্ষে ঈদ উপহার বিতরণ
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৫-১১ ১৪:১৩:১৩
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে গতকাল ১১ই মে কালুখালী উপজেলার ৪টি ইউনিয়নে ঈদ উপহার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পক্ষ থেকে কালুখালী উপজেলার ৭টি ইউনিয়নে গতকাল ১১ই মে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার প্রাদুর্ভাবে নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানো ও আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গতকাল মঙ্গলবার কালুখালী উপজেলার বোয়ালিয়া, মৃগী, মাঝবাড়ী ও মদাপুর ইউনিয়নের দুঃস্থ পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

  ঈদ সামগ্রী বিতরণকালীন সময়ে কালুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপি চেয়ারম্যান মোঃ আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য খায়রুল ইসলাম খায়ের, আওয়ামী লীগ নেতা ইউসুফ হোসেন, এবিএম রোকনুজ্জামান, মোঃ শহিদুল ইসলাম, মোঃ বদর উদ্দিন সরদার, রফিকুল ইসলাম বাদশা এছাড়াও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক রাকিবুল ইসলাম লাবু, সোহেল আলী মোল্লা, সদস্য জামির হোসেন জয়, উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ মোঃ রিপন, সাধারণ সম্পাদক সাগর মন্ডল, ছাত্রলীগ নেতা সোহেল মোল্লা, আশরাফুল ইসলাম ও মিলন হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, আজ বুধবার রতনদিয়া, কালিকাপুর ও সাওরাইল ইউনিয়নের দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হবে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ