ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে নয়ন হত্যা মামলার মূল আসামী মানিক গ্রেফতার ঃ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-১৮ ১৫:০৮:৩৮
ছবিতে বামে নিহত নাসির ইসলাম নয়ন। ডানে তার ঘাতক বন্ধু মানিক হোসেন ওরফে আজমীর -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে নিখোঁজের ৩ দিন পর গত ১১ই মে দুপুরে নাসির ইসলাম নয়ন(২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। 

  সে উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখান পাড়ার শাহজাহান শেখের ছেলে। হত্যার পর মঙ্গলপুর গ্রামের মশিউর রহমান নামে এক ব্যক্তির নির্মানাধীন বাড়ির পিছনে বালির নিচে নয়নের লাশ পুতে রেখেছিল ঘাতক।

  ঘটনার ৫দিন পর গত ১৬ই মে পুলিশ নয়ন হত্যাকান্ডের একমাত্র ঘাতক মানিক হোসেন ওরফে আজমীর (১৮)কে গ্রেফতার করে। সে উজানচর ইউনিয়নের দরাপের ডাঙ্গীর হিরু শেখের ছেলে। সে হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে ফৌঃ কাঃ বি’র ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে। 

  এ হত্যা মামলার তদন্ত কর্মকর্তা এসআই মুরাদ হোসেন জানান, মানিক হোসেন ওরফে আজমীরকে চর দৌলতদিয়া হামিদ মৃধার হাট এলাকায় তার নানা বাড়ি হতে গ্রেফতার করা হয়। গত সোমবার রাজবাড়ীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুধাংশু শেখরের আদালতে হত্যাকান্ডের দায় স্বীকার করে গ্রেফতারকৃত মানিক হোসেন ওরফে আজমীর জবানবন্দী দিয়েছে। এরপর আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। 

  মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুরাদ জানান, নয়নের সাথে মানিকের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। ঘটনার রাতে তারা একসাথে বসে তারি খায়। এরপর তাদের মধ্যে মাতলামি ভাব আসলে একটা বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এ সময় হাতের কাছে থাকা হাতুরি দিয়ে মানিক নয়নের মাথার পিছন দিকে সজোরে আঘাত করে। এতে সে লুটিয়ে পড়ে এবং কিছুক্ষণ পর মারা যায়। এরপর লাশ গোপন করার জন্য সে একটি কোদাল জোগার করে মশিউর রহমানের বাড়ির পিছনে বালির নিচে পুঁতে রাখে। এ হত্যাকান্ডের সাথে সে ছাড়া আর কেউ জড়িত ছিল না বলে আদালতকে জানায়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ