ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সালেহীনের পদোন্নতি ও বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-১৯ ১৪:৪২:৫৬

রাজবাড়ী জেলা প্রশাসন এবং বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন জেলা শাখার আয়োজনে গতকাল ১৯শে মে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এবং উপসচিব সারোয়ার আহমেদ সালেহীনের পদোন্নতি ও বদলিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 

  রাজবাড়ী কালেক্টরেটের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এবং বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এসোসিয়েশন জেলা শাখার সভাপতি দিলসাদ বেগমের সভাপতিত্বে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল-মামুন বাবু, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) মোঃ মাহাবুর রহমান শেখ এবং রাজবাড়ী সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সাইফ। 

  অনুষ্ঠানে বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কর্মজীবন এবং জেলা প্রশাসনে কর্মরত থাকাকালীন তার বিভিন্ন জনকল্যাণমূলক কর্মের উপর একটি উপস্থাপনা পাঠ ও পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার রেজওয়ানা নাহিদ। সঞ্চালক হিসেবে ছিলেন নেজারত ডেপুটি কালেক্টর সাইফুল হুদা। 

  সভাপতির বক্তব্যে দিলসাদ বেগম বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন এবং তার পরিবারের সদস্যদের শুভ কামনা জানান।

  এছাড়াও এ অনুষ্ঠানে কালেক্টরেটে কর্মরত কর্মচারীদের পক্ষ থেকে বিদায়ী অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনকে ক্রেস্ট প্রদান করা হয়।  

  উল্লেখ্য, বিসিএস ২৭তম ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন ২০২০ সালের ৬ই জুন অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদান করেন। গত ৭ই মার্চ তিনি উপ-সচিব পদে পদোন্নতি পান। গত ১৩/০৪/২০২১ তারিখে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে তাকে উপসচিব হিসেবে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ পদায়ন করা হলে নতুন কর্মস্থলে যোগদানের জন্য গতকাল ১৯শে এপ্রিল তিনি অবমুক্ত হন।

  রাজবাড়ীতে যোগদানের পূর্বে তিনি ২০১৮ সালের ১৪ই অক্টোবর থেকে ২০২০ সালের ২১শে জুন পর্যন্ত খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) পদে কর্মরত ছিলেন। ২০০৬ সালে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে এমবিএ সম্পন্ন করার পর ২০০৮ সালে চাকুরীতে যোগদান করেন। চাকুরীরত অবস্থায তিনি ২০১৮ সালে জাপানের ইয়ামাগুচি বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে উচ্চ শিক্ষা(এম.এ) সম্পন্ন করেন। তার জন্মস্থান ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার শাঁখচূড়া গ্রামে।

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ