ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
গোয়ালন্দে ক্লুলেস নয়ন হত্যা মামলায় ৮ দিনের মধ্যে কোর্টে চার্জশীট দাখিল
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-২১ ১৫:৩৩:৪৪
ছবিতে বামে নিহত নাসির ইসলাম নয়ন। ইনসেটে অভিযুক্ত মানিক হোসেন ওরফে আজমীর। ডানে লাশ উদ্ধারের ছবি -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ক্লুলেস চাঞ্চল্যকর নয়ন হত্যাকান্ডের মাত্র ৮দিনের মধ্যে রহস্য উদঘাটন পূর্বক আসামী গ্রেফতার ও আদালতে মামলার চার্জশীট দাখিল করেছে পুলিশ।

  গতকাল ২১শে মে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ চার্জশীট প্রদানের কথা জানান।

  প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত ৭ই মে রাত্র ৮টায় নাসির ইসলাম নয়ন(২০) নামীয় এক যুবক গোয়ালন্দের উজানচরের জামতলা এলাকা হতে নিখোঁজ হয়। পরবর্তীতে গত ১০ই মে বেলা ১টায় গোয়ালন্দ ঘাট থানাধীন দক্ষিন উজানচর, নাছের মাতুব্বর পাড়া সাকিনস্থ মুসা মাস্টারের নবনির্মিত বাড়ীর মধ্যে ঘরের পূর্ব পাশে ডোয়ার নিকট বালুর নিচ হতে উক্ত যুবকের গলিত পচা মৃত দেহ উদ্ধার করা হয়। 

  এ ঘটনায় উক্ত যুবকের মা মোছাঃ নাছিমা বেগম(৩৮), স্বামী- মোঃ শাজাহান শেখ, পিতা-মৃত মোসলেম উদ্দিন, সা- পূর্ব উজান চর,হাজী দুদু খান পাড়া, থানা-গোয়ালন্দ ঘাট, জেলা-রাজবাড়ী গত ১১ই মে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই মুরাদ হোসেন অতিদ্রুত সময়ের মধ্যে গত ১৭ই মে ঘটনার সাথে জড়িত আসামী মানিক হোসেন ওরফে আজমীর(১৮), পিতা-মোঃ হিরু শেখ, সাং-পূর্ব উজানচর, দরাপেরডাঙ্গী, থানা-গোয়ালন্দ ঘাট, জেলা- রাজবাড়ীকে দক্ষিন উজানচর নাসের মাতুব্বর পাড়া হতে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করে। আসামী আজমীর তার অপরাধ স্বীকার করে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে। 

  মামলাটি ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম-পিপিএম(বার) এর প্রত্যক্ষ তত্বাবধান ও নির্দেশনায় এবং পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের আন্তরিক প্রচেষ্টায় অতি দ্রুত সময়ের মধ্যে তদন্ত শেষে আসামীর বিরুদ্ধে গোয়ালন্দঘাট থানায় অভিযোগ পত্র নং-১৪৫, তারিখ- ১৯/০৫/২০২১খ্রিঃ, ধারাঃ ৩০২/২০১/৩৪ পেনাল কোড দায়ের করা হয়েছে। 

  প্রেস বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, পুলিশ বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের আন্তরিকতা, পেশাদায়িত্ব ও জনগনের প্রতি দায়বদ্ধতা থেকে ন্যায় বিচার নিশ্চিত করার লক্ষ্যে মামলার তদন্ত অতি দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ