ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর লক্ষীকোলের বাসিন্দা আহমেদ ফকীরের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-২২ ১৪:২৭:০১

রাজবাড়ী পৌরসভার লক্ষীকোল গ্রামের বাসিন্দা ও রেলওয়ের অবসরপ্রাপ্ত ড্রাইভার মোঃ আহমেদ আলী ফকীরের জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। 

  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

  গতকাল ২২শে মে সকাল ১০টায় আল্লা নেওয়াজ খায়রু উচ্চ বিদ্যালয়ে মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। এতে সাবেক কাউন্সিলর এএফএম শাহজাহানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংগ্রহণ করেন। জানাযা শেষে দোয়া পরিচালনা করেন দাদশী ইউনিয়নের চেয়ার‌্যমান হাফেজ মোঃ লোকমান হোসেন। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

  পরিবারের সদস্যরা জানান, দীর্ঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত আহমেদ আলী ফকীর গত বৃহস্পতিবার বিকালে ব্রেইন স্ট্রোক করলে তাকে প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে নিয়ে যেতে বলে। পরে তারা ফরিদপুর নিয়ে যায়। সেখানে তার অবস্থা আরো খারাপ হলে তারা ঢাকাতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে তারা ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি গত ২১শে মে সন্ধ্যায় তিনি মারা যান। তার স্ত্রী মৃত্যুর সংবাদ পেয়ে সাথে থাকা স্ত্রী অসুস্থ্য হয়ে একই হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। পরে তার মরদেহের সাথে তাকেও রাজবাড়ীতে নিয়ে আসা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ