ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গোয়ালন্দ উপজেলার উজানচরে বাঁশ ঝাড়ে মিলল গৃহবধূর ঝুলন্ত লাশ॥পরিবারের দাবি হত্যা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৫-২২ ১৪:৩১:২৩
গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুর কালুরমোড় এলাকায় গত শুক্রবার গভীর রাতে গলায় ওড়না পেঁচিয়ে গৃহবধূ আকলিমা আক্তার আত্মহত্যা করায় তার পরিবারের আহাজারীর দৃশ্য -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের বাহাদুরপুর কালুরমোড় এলাকায় গলায় ওড়না পেঁচিয়ে আকলিমা আক্তার(৩২) নামে এক গৃহবধূর আত্মহত্যার ঘটনা ঘটেছে।

  গত ২১শে মে দিনগত রাত আনুমানিক ২টার দিকে বাড়ির পিছনে বাঁশ ঝাড়ের একটি বাঁশে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।  

  নিহত গৃহবধূর স্বামীর নাম মোঃ আক্কাস মোল্লা(৪০)। আক্কাস মৃতঃ মোঃ খোয়াজ মোল্লার ছেলে। গৃহবধূর বাবার নাম মোঃ কালাম শেখ। তিনি উপজেলার উজানচর ইউনিয়নের নবুওছিমুদ্দিন পাড়ার বাসিন্দা। 

  গৃহবধূর মা নিসা খাতুনের অভিযোগ, তার মেয়ে জামাই এলাকার আরেকজনের বৌয়ের সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে গেছে। কয়েকদিন আগে এ নিয়ে শালিস হয়েছে। ৬হাজার টাকা জরিমানা দিয়েছে। আমার মেয়ে এ সবের প্রতিবাদ করায় জামাই তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। তবে গৃহবধূর ছোট ছেলে অভির(১২) ধারণা তার মা আত্মহত্যা করেছে। বাবা তাকে হত্যা করেনি।

  নিহতের স্বামী আক্কাস মোল্লা জানান, তাদের ১৮ বছরের সংসারে দুটো ছেলে-মেয়ে রয়েছে। গত শুক্রবার সারাদিন তারা দু’জন একসাথে বাড়ীর ধান মাড়ানোর কাজ করে। রাতে খেয়ে-দেয়ে একসাথে ঘুমাতে যান। মাঝরাতে হঠাৎ জেগে উঠে দেখেন তার স্ত্রী ঘরে নাই। তখন আনুমানিক রাত দেড়টা বাজে। তখন তিনি ছেলে-মেয়েকে নিয়ে চারপাশে খুঁজতে বের হন। এক পর্যায়ে বাড়ীর পিছনে বাঁশ ঝাড়ের একটি বাঁশের সাথে তাকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলতে দেখি।

  আমরা দ্রুত তার গলা থেকে ওড়না খুলে দেখি দম আছে। আমাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় আমরা তাকে পানি খাওয়ালে সে পানিও খায়। পরে পাশের বাড়ীর একটি ভ্যানে করে তাকে দ্রুত হাসপাতালে নেই। এ সময় হাসপাতালের ডাক্তার জানান সে পথেই মারা গেছে।

  আক্কাস আরো বলেন, আমি আমার স্ত্রীকে খুব ভালোবাসতাম। সংসারে টুকটাক ঝামেলা হলেও তাকে মেরে ফেলার অভিযোগ একেবারে মিথ্যা। 

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ