ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
জাতীয় কল সেন্টার ‘৩৩৩’ এর ব্যাপক প্রচারের জন্য রাজরাড়ীতে প্রেস ব্রিফিং
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২১-০৫-২৯ ১৪:৪৭:৩৫
জাতীয় কল সেন্টার “৩৩৩”-এর ব্যাপক প্রচার-প্রচারণার লক্ষ্যে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৯শে মে সকালে প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

জাতীয় কল সেন্টার “৩৩৩”-এর ব্যাপক প্রচার-প্রচারণার লক্ষ্যে রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে গতকাল ২৯শে মে সকাল সাড়ে ১০টায় প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। 

  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে রাজবাড়ী অফিসার্স ক্লাব মিলনায়তনে প্রেস বিফ্রিংয়ে জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক ও আইসিটি) মোঃ মাহাবুর রহমান শেখ ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোরহাব প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার বিপুল সিকদার। 

  এ সময় জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ রাজবাড়ীতে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

  প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক দিলসাদ বেগম বক্তব্যের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে দেশব্যাপী ১২ই এপ্রিল ২০১৮ সাল থেকে জাতীয় কল সেন্টার ‘৩৩৩’ এর মাধ্যমে চব্বিশ ঘন্টা জরুরী সেবা প্রদান করে যাচ্ছে। যার মাধ্যমে দেশের যে কোন নাগরিক সরকারী জরুরী সেবা ও তথ্য সংগ্রহ, দেশের বর্তমান করোনা মহামারীর সংকট কালীন সময়ে স্বাস্থ্যগত, ত্রাণ, উদ্ধার কাজসহ বিভিন্ন ধরনের সেবা পাচ্ছে। কিন্তু দেশের তৃণমূল পর্যায়ে অনেকেই সরকারের  জাতীয় কল সেন্টার ‘৩৩৩’ নম্বরে কল করে এই সমস্থ সেবা পাওয়া যায় সে সম্পর্কে জানেন না। আর সেই বিষয়টি বিবেচনায় নিয়ে সরকারের এই সেবা কার্যক্রম সম্পর্কে রাজবাড়ী জেলাসহ দেশের জনসাধরণেকে যাতে আরো বেশী জানানো যায় সে লক্ষ্যে ব্যাপক প্রচার-প্রচারণার চালনোর জন্য তিনি রাজবাড়ী জেলায় কর্মরত ইলেক্টনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকদের আহবান জানান। 

  তিনি আরো বলেন, রাজবাড়ী জেলার ৫টি উপজেলায় করোনাকালীন সময়ে গত এপ্রিল ও চলতি মে মাসে জাতীয় কল সেন্টার ‘৩৩৩’ এর মাধ্যমে প্রাপ্ত ফোন কলের মাধ্যমে ২৯৫ জন অসহায় ও দুঃস্থদের মাঝে জরুরী ত্রাণ ও খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। 

  এছাড়াও তিনি সরকারী দপ্তরের যে কোন সেবার প্রয়োজনে রাজবাড়ীবাসীকে জাতীয় কল সেন্টার ‘৩৩৩’ নম্বরে কল করার আহবান জানান।

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ