ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলার ২৫টি দরিদ্র পরিবারের জীবিকা নির্বাহের উপকরণ দিলেন ডিসি
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-২৯ ১৪:৪৮:০৫
মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২৯শে মে হতদরিদ্র ২৫টি পরিবারের জীবিকা নির্বাহের জন্য ৪টি রিক্সা, ১১টি ভ্যান গাড়ি ও ১০টি সেলাই মেশিন বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলার হতদরিদ্র ২৫টি পরিবারের জীবিকা নির্বাহের জন্য ৪টি রিক্সা, ১১টি ভ্যান গাড়ি ও ১০টি সেলাই মেশিন বিতরণ করেছেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 

  গতকাল ২৯শে মে বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী অফিসার্স ক্লাব চত্বর থেকে জেলা প্রশাসনের উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে এগুলো বিতরণ করা হয়। 

  এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক ও আইসিটি) মোঃ মাহাবুর রহমান শেখ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাবসহ জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ। 

  হতদরিদ্র পরিবারগুলো জীবিকা নির্বাহের উপকরণ পেয়ে জেলা প্রশাসককে ধন্যবাদ জানান। 

  উপকরণ বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, ক্ষুধামুক্ত ও দারিদ্রমুক্ত সোনার বাংলাদেশ গড়তে হলে হতদরিদ্র মানুষের কাজের সুযোগ করে দিতে হবে। তাহলেই দেশ হবে ক্ষুধামুক্ত। তারই ধারাবাহিকতায় জেলা প্রশাসকের ঐচ্ছিক তহবিলের অর্থে আজকে ৪টি রিক্সা দিলাম, ১১টি ভ্যান ও ১০টি সেলাই মেশিন দেওয়া হলো। এই উপকরণের সঠিক ব্যবহারের মাধ্যমে উপকারভোগী পুরুষ ও নারীরা জীবিকা নির্বাহ করতে পারবে।

  তিনি আরো বলেন, এরআগেও ১২টি রিক্সা দিয়েছি এবং ভবিষ্যতেও বিতরণ করা হবে। 

 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ