ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে করোনার টিকার দ্বিতীয় ডোজ প্রদান বন্ধ॥ঘাটতি ১০ হাজার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-০২ ১৪:৫৭:২৫

রাজবাড়ী জেলায় করোনা ভাইরাসের ভ্যাকসিন না থাকায় ১ম ডোজের পর এবার ২য় ডোজের টিকা দেওয়া আপাতত বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। 

  ফলে ৯ হাজার ৮৮২ জনের ২য় ডোজের টিকা প্রদান অনিশ্চিয়তার মধ্যে পড়েছে। কবে নাগাদ ২য় ডোজের টিকা দেওয়া শুরু হবে তা কর্তৃপক্ষ জানাতে পারেনি।    

  গতকাল ২রা জুন বেলা ১১টায় রাজবাড়ী সিভিল সার্জন কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত জেলা পর্যায়ের সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালায় এ তথ্য জানিয়েছে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন।

  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, আপাতত আমাদের কাছে কোন ভ্যাকসিন নেই। তাই ১ম ডোজ অনেক আগেই বন্ধ ছিলো আজ ২রা জুন থেকে ২য় ডোজ দেওয়া বন্ধ রয়েছে। চীন-রাশিয়া থেকে ভ্যাকসিন আসলে তখন আবার আমরা ভ্যাকসিন দেওয়া শুরু করবো। যারা রেজিস্ট্রেশন করছে তাদের আর করতে হবে না। আর  যারা রেজিস্ট্রেশন করেন নাই তারা ভ্যাকসিন দেওয়া শুরু হলে তখন রেজিস্ট্রেশন করবেন। সেই সময় ১৮ বছরের উপরে মানুষকেও ভ্যাকসিন দেওয়া হবে। 

  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় ভারতের সিরাম ইনস্টিটিউটে উৎপাদিত ‘কোভিশিল্ড’ নামে করোনা টিকার ১ম ডোজ নিয়েছেন ৩৪ হাজার ৩৩৩ জন। তার মধ্যে পুরুষ ২০ হাজার ৬ শত ৯ জন। মহিলা ১৩ হাজার ৭ শত ২৪ জন। 

  গত ৭ই ফেব্রয়ারী থেকে করোনা টিকার ২য় ডোজ নিয়েছেন ২৪ হাজার ৪৫১ জন। তার মধ্যে পুরুষ ১৪ হাজার ৭ শত ২৯ জন ও মহিলা ৯ হাজার ৭ শত ২২ জন। টিকা না থাকায় ৯ হাজার ৮৮২ জনের ২য় ডোজের টিকা প্রদান অনিশ্চিয়তার মধ্যে পড়েছে। 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ