ঢাকা বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১
ফরিদপুরে র‌্যাবের অভিযানে বিকাশ প্রতারক চক্রের তিন সদস্য গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-০৬ ০০:৪১:২৮
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ৫ই জুন ভোরে ভাংগা থানার চাতলারপাড় গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ৩জন সদস্যকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

ফরিদপুরের ভাংগা থানার চাতলারপাড় গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ৩জন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। 

  গতকাল ৫ই জুন ভোরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

  গ্রেপ্তারকৃতরা হলো ঃ ফরিদপুরের ভাংগা থানার চাতলারপাড় গ্রামের চান্দু শেখের ছেলে খলিল শেখ(২১), মিয়ার পাড়া গ্রামের গোলাম মোস্তফা মাতুব্বরের ছেলে শওকত মাতুব্বর(২২) ও মগড়া গ্রামের শহিদুল হাওলাদারের ছেলে মারুফ হাওলাদার(২০)।

  র‌্যাব-৮ সিপিবি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফরিদপুর জেলার ভাংগা থানার মিয়া বাড়ি এলাকায় কিছু লোক দীর্ঘদিন ধরে বিকাশ প্রতারণার মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে। তারই ধারাবাহিকতায় গতকাল শনিবার ভোরে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের ৩জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করি। এ সময় তাদের কাছ থেকে বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ৯টি মোবাইল ফোন, ১০টি সীমকার্র্ড উদ্ধার করা হয়। পরে জব্দকৃত আলামতসহ গেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে বলেও তিনি জানান। 

ফরিদপুরের করোনা পরিস্থিতির অবনতি ২৪ ঘন্টায় মৃত্যু-৬॥নতুন আক্রান্ত ৭৯জন
ফরিদপুরের করিমপুরে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ১জন বিক্রেতা গ্রেফতার
ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে জেলা প্রশাসকগণের সমন্বয় সভা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ