ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
রাজবাড়ীর ভবানীপুর ও গোয়ালন্দ মোড়ে নকল মোড়কে পণ্য বাজারজাত করায় ২টি প্রতিষ্ঠানকে জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-০৮ ১৪:২৭:০০
রাজবাড়ী শহরের উত্তর ভবানীপুরে নকল মোড়ক ব্যবহার করে মানহীন পণ্য বাজারজাত করায় মেসার্স সামিহা মডার্ন এগ্রো ফুড এন্ড বেভারেজ কোম্পানীকে গত ৭ই জুন ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত -মাতৃকণ্ঠ।

 রাজবাড়ী শহরের উত্তর ভবানীপুরে বিএসটিআই অনুমোদনবিহীন নকল মোড়ক ব্যবহার করে মানহীন পণ্য বাজারজাত করায় মেসার্স সামিহা মডার্ন এগ্রো ফুড এন্ড বেভারেজ কোম্পানী লিমিটেডকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

  গত ৭ই জুন বিকাল ৪টার দিকে অভিযান চালিয়ে তাকে জরিমানা করেন রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ। 

  নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ বলেন, রাজবাড়ী শহরের উত্তর ভবানীপুরে বিএসটিআই অনুমোদনবিহীন নকল মোড়ক ব্যবহার করে মানহীন পণ্য বাজারজাত করায় মেসার্স  সামিহা মডার্ন এগ্রো ফুড এন্ড বেভারেজ কোম্পানী লিমিটেডকে বিএসআইটি আইনের ২০১৮ অনুযারী ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

  অপরদিকে একই দিনে বিকাল ৫টায় গোয়ালন্দ মোড়ে বিএসটিআই অনুমোদনবিহীন নকল মোড়ক ব্যবহার করে আইসক্রিম উৎপাদন ও বাজারজাতকরণ করায় নিউ তুফান আইসক্রিম ফ্যাষ্টারির মালিককে ৫হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান। 

  নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান বলেন, গোয়ালন্দ মোড়ে বিএসটিআই বিহীন নকল মোড়ক ব্যবহার করে আইসক্রিম উৎপাদন ও বাজারজাতকরণ করায় নিউ তুফান আইসক্রিম ফ্যাষ্টারির মালিককে বিএসটিআই আইনের ২০১৮ অনুযারী ৫হাজার টাকা জরিমানা করা হয়। এ সকল অভিযানে ভ্রাম্যমান আদালতে অভিযোগ দাখিল করেন ফরিদপুর বিএসআইটি‘র পরিদর্শক(মেট) উৎপল কুমার। অভিযানে আনসার ব্যাটালিয়ান সদস্যদের একটি টিম সহযোগিতা করে।

রাজবাড়ীর ২নং রেলগেট এলাকায় লাইনচ্যুত মালবাহী ট্রেন  উদ্ধার॥চলাচল স্বাভাবিক
তীব্র দাবদাহে রাজবাড়ীতে পথচারীদের পানি ও খাবার স্যালাইন দিল এসএমসি
রাজবাড়ী-গোয়ালন্দ ও বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ
সর্বশেষ সংবাদ