ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দ থানা পুলিশের অভিযানে ১৫০ পিস ইয়াবাসহ ৩জন গ্রেপ্তার
  • গোয়ালন্দ প্রতিনিধি
  • ২০২১-০৬-২৫ ১৫:২৭:০৪
গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩জন মাদক বিক্রেতাকে পুলিশ গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩জন মাদক বিক্রেতাকে থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

  গতকাল ২৫শে জুন সকাল সোয়া ৬টার দিকে গোয়ালন্দ থানা পুলিশের একটি দল দৌলতদিয়া বাজারের পাশে অবস্থিত পোড়াভিটা এলাকা ও সকাল পৌনে ৮টায় দৌলতদিয়া পূর্বপাড়া যৌনপল্লী এলাকায় অভিযান চালিয়ে ৩জন মাদক বিক্রেতাকে আটক করেছে।

  আটককৃতরা হলো- উপজেলার যৌনপল্লী এলাকায় শিরিন বাড়ীওয়ালীর ভাড়াটিয়া শহিদ খন্দকারের স্ত্রী আম্বিয়া(৪০), বেপারী পাড়া এলাকার মৃত বেলায়েত শেখের ছেলে মোঃ লাল শেখ(৫০) ও সোহরাব মন্ডলের পাড়া এলাকার মৃত কুবাত শেখের ছেলে দলু শেখ (৪৫)।

  থানা পুলিশ জানায়, গতকাল শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৃথক পৃথক ভাবে এসআই সৈয়দ ইমামুজ্জামান ও সঙ্গীয় মোঃ রিফাত হোসেন ফোর্সসহ পূর্বপাড়া যৌনপল্লীতে অভিযান চালিয়ে আম্বিয়াকে ৭০ পিস ও মোঃ লাল শেখকে ৩০পিস ইয়াবা ট্যাবলেট ও অপর অভিযানে এসআই মোজাম্মেল হক সঙ্গীয় ফোর্সসহ দৌলতদিয়া বাজার এলাকায় অবস্থিত পোড়াভিটায় অভিযান চালিয়ে ৫০পিস ইয়াবাসহ দলু শেখকে গ্রেপ্তার করা হয়।

  এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ