ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
গভীর রাতে রিপোর্ট প্রকাশ॥রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ১৭০ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২৯ ১৪:৪২:৩১

রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৭০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে র‌্যাপিড অ্যান্টিজেন্ট পরীক্ষার মাধ্যমে ৫০ জন এবং আরটি পিসিআরে পরীক্ষায় ১২০ জনের করোনা শনাক্ত হয়।  

  এ নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫হাজার ৯০ জনে উন্নীত হলো। জনসাধারণ স্বাস্থ্যবিধি না মানায় আক্রান্তের সংখ্যা আশংকাজনকভাবে বৃদ্ধি পাচ্ছে। 

  গতকাল ২৯শে জুন রাত ১১টা ৩৬ মিনিটে ‘সিভিল সার্জ অফিস রাজবাড়ী’ নামক ফেসবুক পেজে দেওয়া পরিসংখ্যানে রাজবাড়ীর সিভিল সাজর্ন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, গতকাল ২৯শে জুন র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে জেলায় ১১৮ টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৫০ জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলায় ১৯ জন, গোয়ালন্দে ১২ জন, পাংশায় ৫জন, কালুখালী উপজেলার ২জন ও বালিয়াকান্দি উপজেলার ১২জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। 

  তিনি আরো জানান, আরটি পিসিআরে পরীক্ষার জন্য গত ২৬ ও ২৭শে জুন ২৮২টি নমুনা পরীক্ষার জন্য ঢাকাতে পাঠনো হয়। আজ ২৯শে জুন তাদের রিপোর্ট হাতে পেয়েছি তার মধ্যে ১২০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ৮০ জন, পাংশার ২২জন, কালুখালীতে ৮জন, বালিয়াকান্দিতে ৫জন এবং গোয়ালন্দ উপজেলায় ৫জন পজিটিভ হয়েছে।

  এ জেলায় ২০২০ সালের ৭ই এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর থেকে গতকাল ২৯শে জুন পর্যন্ত রাজবাড়ী জেলাতে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৫ হাজার ৯০ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছে ৪ হাজার ৩২৫ জন। এছাড়াও মৃত্যুবরণ করেছে ৪০ জন। 

  করোনা আক্রান্তদের মধ্যে বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসারত আছে ৬৯১ জন এবং হাসপাতালে ভর্তি রয়েছে ৩৫ জন।

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ