ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশার পালেরডাঙ্গীতে নিজ ঘরে স্ত্রী-পুত্রসহ সরিষা ইউনিয়নের মেম্বার নজরুল গুলিবিদ্ধ
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৬-৩০ ১৫:০৮:৫৫
পাংশা উপজেলার সরিষা ইউপির পালেরডাঙ্গী গ্রামে গত ২৯শে জুন রাতে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে আহত ৩জনের মধ্যে রুনা পারভীনকে দেখা যাচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির পালেরডাঙ্গী গ্রামে ইউপি সদস্য নজরুল ইসলামের বাড়িতে গত ২৯শে জুন রাত পৌনে ১২টার দিকে অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীরা হানা দেয়। 

  সন্ত্রাসীরা নজরুল ইসলামের ঘরের দরজায় আঘাত করলে দরজার খিল ভেঙ্গে যায়। এ সময় ঘরে থাকা লোকজন চিৎকার করলে সন্ত্রাসীরা ২টি গুলি করে। এতে নজরুল মেম্বার(৪০), তার স্ত্রী রুনা পারভীন(৩৫) ও পুত্র তামিম (৮) ছররা গুলিতে কমবেশী আহত হয়।

  নজরুল ইসলাম সরিষা ইউপির ৪নং ওয়ার্ডের পরপর দুইবারের নির্বাচিত মেম্বার। তার পিতার নাম মৃত লোকমান সরদার। ঘটনার রাতেই আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। 

  আহতদের মধ্যে রাতেই নজরুল মেম্বারকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। করোনা ও লকডাউন পরিস্থিতির কারণে গতকাল ৩০শে জুন সকালে আহতরা বাড়িতে ফিরলেও পুরোপরি সুস্থ্য না হওয়ায় গতকাল বুধবার বিকেলে নজরুল মেম্বার তার স্ত্রী রুনা পারভীন ও পুত্র তামিমকে নিয়ে পুনরায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

  জানা যায়, পালেরডাঙ্গী গ্রামের সুকুমার মন্ডল (৪১)কে সোমবার রাত আটটার দিকে কে বা কাহারা মারধর করে। এ নিয়ে ইউপি মেম্বার নজরুল ইসলামকে দোষারোপ করা হয়। তারই ধারাবাহিকতায় নজরুল মেম্বারের বাড়িতে অস্ত্রধারী সন্ত্রাসীরা তান্ডব চালাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

  এ ব্যাপারে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ইউপি মেম্বার নজরুল ইসলাম জানান, গত সোমবার রাতে কে বা কাহারা একই গ্রামের সুকুমার মন্ডলকে মারধর করে। এ নিয়ে তাকে দোষারোপ করা হয়। 

  নজরুল মেম্বার বলেন, সুকুমার তার এলাকার ভোটার। তার সাথে কোনো বিরোধ নেই। সুকুমার মন্ডলকে মারধরের সাথে কে বা কাহারা জড়িত তা তিনি জানেন না। কিন্তু গত মঙ্গলবার রাত পৌঁনে ১২টার দিকে ১০/১২ জনের অস্ত্রধারী সন্ত্রাসীদল তার বাড়িতে হানা দেয়। সন্ত্রাসীদের ছররা গুলিতে তার বাম বগলের নিচে ক্ষত হয়। তার স্ত্রী রুনা পারভীনের চোখমুখে এবং পুত্র তামিমের শরীরও ক্ষত হয়েছে। তারা ৬জনই বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

  এদিকে বুধবার দুপুরে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন।

  সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা জানান, এলাকার পরিবেশ পরিস্থিতি শান্ত আছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার এবং মোটিভ উদঘাটনে থানা পুলিশ তৎপর রয়েছে। ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ