ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
সাংবাদিক জাহাঙ্গীরের মায়ের জানাযা শেষে দাফন সম্পন্ন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-০১ ১৪:৩৪:৫১
রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেনের মা জাহানারা বেগমের নামাজে জানাযা গতকাল ১লা জুলাই বাদ আসর রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী প্রেসক্লাবের সহ-সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেনের মা এবং প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ মোশারফ হোসেনের বড় বোন জাহানারা বেগম(৬০) গতকাল ১লা জুলাই সকাল ৭টা ৫০ মিনিটে সদর হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  গতকাল বৃহস্পতিবার বাদ আসর রাজবাড়ী সদর উপজেলা পরিষদ চত্বরে তার নামাজে জানাযা শেষে শহরের সজ্জনকান্দার পৌর কবরস্থানে দাফন করা হয়েছে। 

  জানাযাতে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমগীর শেখ তিতু, সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিনসহ সাংবাদিকগণ, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি স্বামী, ১কন্যা ও ২পুত্র, নাতি-নাতনি ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

  পরিবার সূত্র জানায়, জাহানার বেগম দীর্ঘদিন ডায়াবেটিকসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই নিয়মিত ওষুধ সেবন করতেন। গতকাল বৃহস্পতিবার সকালে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে স্বামী মোঃ এবাদত আলী ও পুত্র সাংবাদিক জাহাঙ্গীর হোসেন দ্রুত তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

  দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেনের মা জাহানারা বেগমের ইন্তেকালে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক ও সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন গভীর শোক প্রকাশ করাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ