ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
দৌলতদিয়া ঘাটে আসা পশুবাহী ট্রাক অগ্রাধিকার ভিত্তিতে ফেরী পার হবে--- রাজবাড়ীর পুলিশ সুপার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-১৩ ১৫:০১:০৮

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঢাকা ও আশপাশের জেলাগুলোর কোরবানীর হাটে যাওয়ার জন্য দৌলতদিয়া ঘাটে আসা পশুবাহী ট্রাকগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে ফেরীতে পারাপার করা হবে। 

  ঈদের আগে ফেরী ঘাটের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও পশুর ট্রাক পারাপারের বিষয়ে জানতে চাইলে এসব কথা বলেন রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

  দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বিভিন্ন জেলা থেকে আসা পশুবাহী ট্রাকগুলোকে ঈদের আগে ঘাট এলাকায় আর অপেক্ষা করতে হবে না। ফেরী পাওয়ার জন্য ঘাটে আসা পশুবাহী ট্রাকে চাঁদাবাজির চেষ্টা করলেও তা কঠোরভাবে দমন করা হবে বলেও জানান পুলিশ সুপার। 

  অন্যদিকে ঘাট সংশ্লিষ্টরা বলছেন, মহামারি করোনা ভাইরাসের মহামারি বিস্তার রোধকল্পে সরকার আরোপিত বিধি-নিষেধ আগামী ১৫ই জুলাই থেকে ২৩শে জুলাই সকাল ৬টা পর্যন্ত শিথিল করেছে। এ কারণে যাত্রীবাহী যানবাহন (গণপরিবহন) চলাচল শুরু হবে। ঘাটে যাত্রী যানবাহন সিরিয়ালে থাকলেও পশুবাহী ট্রাকগুলো দ্রুত সময়ে পার হবে। 

  বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার(বিআইডব্লিউটিসি) দৌলতদিয়া কার্যালয়ের ব্যবস্থাপক(ম্যানেজার) মোঃ শিহাব উদ্দিন বলেন, পশুবাহী ট্রাকগুলো যাতে দৌলতদিয়া ঘাট দিয়ে ঠিকভাবে যেতে পারে সে বিষয়ে বিশেষ খেয়াল রাখা হবে। তাছাড়া পশুবাহী ট্রাকগুলো ঘাটে ভোগান্তি ছাড়াই অগ্রাধিকার ভিত্তিতে পার হবে।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!