ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
  • জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
  • ২০২১-০৭-২০ ০২:৫৬:৩২

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে রাজবাড়ীবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ-উল-আযহা আমাদের ত্যাগ, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা ঈদয়। ঈদ-উল-আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে আসুন এই ঈদে পরস্পরের মধ্যে আনন্দ ও দুঃখ ভাগাভাগি করে আমরা মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই। গোটা বিশ্ব আজ করোনা ভাইরাসের সংক্রমণে বিপর্যস্ত। এই মহামারিকালে আমাদের স্বাভাবিক জীবন ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটেছে। এ সময় আমাদেরকে ধৈর্য্য ধারণপূর্বক পরিস্থিতি মোকাবিলায় সর্বাত্মক চেষ্টা করতে হবে। তাই ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এর নির্দেশনামতে মুসুল্লিদের জীবনের ঝুঁকি বিবেচনা করে এ বছরও স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। সঠিকভাবে মাস্ক পরে শারীরিক দূরত্ব বজায় রেখে আমরা ঈদের নামাজ আদায় করব। পরিচ্ছন্ন পরিবেশে পশু কোরবানি এবং পশুর চামড়া সংরক্ষণেও আমরা সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করবো। আশাকরি, দৃঢ় মনোবল ও ধৈর্য্য ধারণের মাধ্যমে বৈশ্বিক এই মহামারি কাটিয়ে উঠে আবারও আমরা আনন্দমুখর ঈদ উদযাপন করতে পারবো। আল্লাহ যেন করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে আমাদের সকলকে রক্ষা করেন।

  ইতোমধ্যে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন, আজকের এই পবিত্র দিনে তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। পাশাপাশি যারা এই রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

  এই পবিত্র দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরো সুদৃঢ় হোক। মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর এ মাহেন্দ্রক্ষণে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার প্রত্যয়ে দারিদ্র্যমুক্ত, প্রযুক্তি নির্ভর ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন এই ঈদ-উল-আযহার দিনে আমরা দৃপ্ত শপথ গ্রহণ করি। করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের প্রত্যাশায় রাজবাড়ী জেলা প্রশাসনের পক্ষ থেকে সবাইকে জানাই ঈদের শুভেচ্ছা, ঈদ মোবারক। 

দিলসাদ বেগম

জেলা প্রশাসক

রাজবাড়ী।

রাজবাড়ীতে জাতির পিতার ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
সরকারী নির্দেশনা অমান্য করায় রাজবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ২৪জনের অর্থ জরিমানা
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ