ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
গোয়ালন্দে ঈদুল আযহা উপলক্ষে মোস্তাফা মেটালের উদ্যোগে ১১৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-২০ ১৬:৩৫:১৮
পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে গোয়ালন্দে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পক্ষ থেকে গতকাল ২০শে জুলাই উপজেলায় কর্মহীন অসহায় ১হাজার ১৫০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় দীর্ঘ লকডাউনের কারণে কর্মহীন অসহায় হয়ে পড়েছে বিভিন্ন শ্রেণি-পেশা ও শ্রমজীবী মানুষ। এদের সহযোগিতায় এগিয়ে এসেছে স্থানীয় শিল্প প্রতিষ্ঠান মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। 

  তারই ধারবাহিকতায় পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে উপজেলার সকল ইউনিয়ন ও পৌর এলাকার ১ হাজার ১৫০টি দারিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

  জানাযায়, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোস্তফা মুন্সী মহামারি করোনা ঝুঁকির মধ্যেও মাঠ পর্যায়ে নিজে উপস্থিত থেকে দুস্থদের মাঝে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছেন। তার সঙ্গে স্থানীয় জনপ্রতিনিধি, দলীয় নেতাকর্মী ও তার প্রতিষ্ঠানের কর্মিরা অংশ নিচ্ছেন।

  মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক মোঃ সেলিম মুন্সী জানান, আমরা আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দুস্থ পরিবারের মাঝে ১ হাজার ১৫০টি পরিবারের মাঝে ১০ করে চাল বিতরণ করা হয়েছে। 

  সহায়তা প্রাপ্তদের মধ্যে এমন অনেকেই রয়েছেন যারা আত্মসম্মানের কারণে তাদের সমস্যার কথা বলতে পারছেন না। আমরা রাতের অন্ধকারে ওই সকল মানুষদের বাড়ীতে খাদ্য সহায়তা পৌছে দিচ্ছি।

  এ বিষয়ে মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মোস্তফা মুন্সী বলেন, আমরা আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে অতীতেও যেভাবে অসহায় মানুষের মাঝে সহযোগিতা করেছি, ভবিষ্যৎতেও আমাদের সাধ্যমতো উপজেলাবাসীর পাশে থাকবো ইনশাল্লাহ। তবে করোনার বিস্তার ঠেকাতে সকলকে অবশ্যই সরকারী নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। 

  তিনি এই দুঃসময়ে সমাজের প্রতিটি সামর্থ্যবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে অসহায় মানুষের সাহায্যার্থে এগিয়ে আসার আহ্বান জানান।

পাংশা উপজেলা চেয়ারম্যান প্রার্থী খন্দকার সাইফুল বুড়োর বিশাল নির্বাচনী কর্মী সভা
কালুখালী উপজেলায় মৎস্য দপ্তরের সচেতনামূলক সভা
গোয়ালন্দে নাইট শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ