ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
লকডাউনে বিয়ের আয়োজন : রাজবাড়ীতে দুই পরিবারকে ৩০ হাজার টাকা জরিমানা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৭-২৩ ১৫:০১:১৭

করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার ঘোষিত ১৪দিনের কঠোর বিধি-নিষেধ গতকাল ২৩শে জুলাই সকাল ৬টা থেকে শুরু হয়েছে।

  কঠোর লকডাউনের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার বড় লক্ষীপুরে রমজানের বাড়িতে ও ভবানীপুর সাব্বির শেখের বাড়িতে সরকারী বিধি-নিষেধ অমান্য করে বিয়ের আয়োজন করার তাদেরকে গুনতে হয়েছে ৩০ হাজার টাকা জরিমানা।

  গতকাল ২৩শে জুলাই সকালের দিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ হাবিব। 

  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ বলেন, সরকারী বিধি-নিষেধ অমান্য করে রাজবাড়ী সদর উপজেলার বড় লক্ষীপুর রমজান আলীর বাড়ীতে বিয়ে অনুষ্ঠানে ২শতাধিক মানুষের খাওয়ার আয়োজন করায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। 

  এছাড়াও ভবানীপুর সাব্বির শেখের বাড়িতে বিয়ে উপলক্ষে ১শতাধিক মানুষের খাওয়ার আয়োজন করায় ১০ হাজার টাকা জরিমানাসহ বিয়ের আয়োজন বন্ধ করে দেওয়া হয়।

  এছাড়াও রাজবাড়ী সদর উপজেলার শ্রীপুর, পাবলিক হেলথ মোড়, হাসপাতাল রোড, বড়পুল, রেলগেট, রাজবাড়ী বাজার, বড় লক্ষীপুর, ভবানীপুর, নতুন বাজার, বাগমারা বাজার ও চন্দনী বাজারে অভিযানে চালানো হয়। 

  এ সময় স্বাস্থ্যবিধি না মানায় আরো ২টি মামলায় ২ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় অভিযানে মোট ৩২ হাজার টাকা জরিমানা করা হয়। এই অভিযানে রাজবাড়ী সদর থানা পুলিশের একটি টিম সহযোগিতা করেন।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!