ঢাকা বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪
সরকারী নির্দেশনা অমান্য করায় রাজবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ২৪জনের অর্থ জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২৪ ১৫:৫১:৫৫

রাজবাড়ী সদর উপজেলার বিভিন্ন এলাকায় স্বাস্থ্যবিধি লঙ্ঘন কারার দায়ে ২৪ জন ব্যক্তিকে ভ্রাম্যমান আদালতে ১৫ হাজার ৮ শত ৫০ টাকা জরিমানা করা হয়েছে। 

  গতকাল ২৪শে জুলাই সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন এলাকায় পৃথক ভ্রাম্যমান আদালত চালিয়ে তাদেরকে জরিমানা করেন জেলা প্রশাসনের ৪জন নির্বাহী ম্যাজিস্ট্রেট। 

  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান রাজবাড়ী সদর উপজেলার মুরগি ফার্ম, মাটিপাড়া, বানিবহ বাজার, শ্রীপুর, আলাদিপুর বাজার, গোয়ালন্দ মোড়, বসন্তপুর, কোলার হাট, কুটিরহাট ও মূলঘর বাজার এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ৫টি  মামলায় ৩ হাজার ৫০ টাকা জরিমানা করা হয়। অভিযানে রাজবাড়ী সদর থানা পুলিশের একটি টিম সহযোগিতা করে।

  অপর অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট হাবিবুল্লাহ’র নেতৃত্বে ভ্রাম্যমান আদালত সদর উপজেলার রেলগেট, রাজবাড়ী বাজার, পাবলিক হেলথ মোড়, শ্রীপুর, বড়পুল, নতুন বাজার ও আলাদিপুর বাজার এলাকায় অভিযানে চালিয়ে সরকারী নির্দেশনা অমান্য করায় ৫টি মামলায় ৩ হাজার ৩ শত টাকা জরিমানা করেন।

  এদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ রাজবাড়ী সদর উপজেলার শ্রীপুর, পাবলিক হেলথ মোড়, বড়পুল, মুরগির ফার্ম, কাজীবাঁধা এবং মাটিপাড়া এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে সরকারী নির্দেশ অমান্য করে বিবাহত্তোর অনুষ্ঠান আয়োজন করায় ২হাজার টাকা ও স্বাস্থ্যবিধি না মানায় দায়ে মোট ৬টি মামলায় ৪ হাজার ৫শত টাকা জরিমানা করেন।

  এছাড়াও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদা রাজবাড়ী সদরের গোদার বাজার, ধুঞ্চি, পৌরসভা বাজার, রেলগেট, পান্না চত্বরসহ বিভিন্ন স্থানে লকডাউন কার্যকর করার উদ্দেশ্যে ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় স্বাস্থ্যবিধি না মানায় ৮টি মামলায় ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 

  জনস্বার্থে এ ধরণের অভিযান চলমান থাকবে বলে তারা জানান। এ সকল অভিযানে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা সহযোগিতা করেন।

ঢাকা বিভাগীয় কমিশনার ও রাজবাড়ী জেলা প্রশাসকের মধ্যে কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর
পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
 মহান মে দিবস উপলক্ষ্যে জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ