ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী জেলাকে বেকারমুক্ত করার লক্ষ্যে ভার্চুয়াল সভা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২৬ ১৪:১৩:৫৩
রাজবাড়ী জেলাকে বেকারমুক্ত করার লক্ষ্যে এটুআই’য়ের দক্ষতা ও কর্মসংস্থান বিষয়ক ভার্চুয়াল ম্যাচ-মেকিং কর্মশালা গতকাল ২৬শে জুলাই অনুষ্ঠিত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলাকে বেকারমুক্ত করার লক্ষ্যে এটুআই’য়ের দক্ষতা ও কর্মসংস্থান বিষয়ক ভার্চুয়াল ম্যাচ-মেকিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২৬শে জুলাই বেলা ১১টায় দিকে জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা ব্রান্ডিংয়ের আওতায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে ভার্চুয়াল কর্মশালায় প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন ঢাকা বিভাগের বিভাগী কমিশনার মোঃ খলিলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে এটুআই প্রোগ্রামের যুগ্ম-প্রকল্প পরিচালক(যুগ্ম-সচিব) সেলিনা পারভেজ, কর্মশালায় টেকনিক্যাল সাপোর্টসহ দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান বিষয়ে পেজেন্টেশন উপস্থাপনা করেন এটুআই প্রোগ্রামের ফিউচার অব ওয়ার্ক ল্যাবের প্রোগ্রাম সহকারী মোঃ জিল্লুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি) জয়ন্তী রূপা রায়। 

  ভার্চুয়াল সভায় রাজবাড়ী জেলার ১৫টি সরকারী-বেসরকারী দক্ষতা উন্নয়নমূলক প্রতিষ্ঠান প্রধান অংশগ্রহণ করে।।  এছাড়াও ১৫টি শিল্প-প্রতিষ্ঠানের  প্রতিনিধি, ১০ জন সম্ভাবনাময় বেকার যুবকসহ জেলা প্রশাসনের সংশ্লিষ্ট কর্মকর্তা এবং এটুআই’য়ের কর্মকর্তাগণ যুক্ত ছিলেন। 

  কর্মশালায় প্রতিষ্ঠান প্রতিনিধিগণ কর্মসংস্থান তৈরিতে তাদের কর্মপরিধি, সক্ষমতা, চাহিদা, যোগান ও সমস্যা ও সম্ভাবনার বিষয়গুলো তুলে ধরেন। 

  কর্মশালায় প্রধান অতিথি, বিশেষ অতিথিসহ সংশ্লিষ্ট সকলে দক্ষ জনশক্তি ও কর্মসংস্থানের সুযোগ তৈরির মাধ্যমে রাজবাড়ী জেলাকে বেকারমুক্ত জেলা তৈরির লক্ষ্যে যার যার অবস্থান থেকে কার্যকরী ভূমিকা রাখার আহবান জানান।

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ