ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে ২৪ ঘন্টায় নতুন করে আরো ৭৫ জনের করোনা শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২৭ ১৪:২১:১৮

রাজবাড়ী জেলায় গতকাল ২৭শে জুলাই নতুন করে আরো ৭৫ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

  গত ২০২০ সালের ৭ই এপ্রিল রাজবাড়ী জেলাতে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এ পর্যন্ত জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৮ হাজার ১৪৩ জন। তার মধ্যে সুস্থ হয়েছেন ৬৩৭৩ জন। মৃত্যু হয়েছে ৬৬ জন। 

  গতকাল ২৭শে জুলাই বিকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন বলেন, র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ২৬৬টি নমুনা পরীক্ষা করা হয়। তার মধ্যে ৭৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে রাজবাড়ীর সদর উপজেলার ৩৯ জন, পাংশার ৯ জন, কালুখালীতে ১৪ জন, বালিয়াকান্দির ৭জন ও গোয়ালন্দ উপজেলার ৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 

  জেলায় করোনা ভাইরাসে আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার ৪ হাজার ১ শত  ৯৭ জন, পাংশায় ১ হাজার ৮ শত ৭৪ জন, কালুখালীতে ৫ শত ৬১ জন, বালিয়াকান্দিতে ৫ শত ৯১ জন ও গোয়ালন্দ উপজেলার ৯ শত ২০ জন। 

  তার মধ্যে থেকে সুস্থ হয়েছে ৬ হাজার ৩ শত  ৭৩ জন। সদর উপজেলার ৩ হাজার ৫ শত ২৩ জন, পাংশায় ১ হাজার ২ শত ৯৭ জন, কালুখালীতে ৩ শত ৯৬ জন, বালিয়াকান্দিতে ৪ শত ৬৭ জন ও গোয়ালন্দ উপজেলার ৬ শত ৯০ জন। 

  এছাড়াও মারা গেছে ৬৬ জন। সদর উপজেলার ৩৮ জন, পাংশায় ১৯ জন, কালুখালীতে ৫ জন, বালিয়াকান্দিতে ২ জন ও গোয়ালন্দ উপজেলার ২ জন। 

  করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছে ১ হাজার ৬ শত ৫৯ জন। হাসপাতালে ভর্তি আছে ৪৮ জন।

  করোনা শুরু থেকে আজ পর্যন্ত আরটি পিসিআরের মাধ্যমে ২২ হাজার ৯ শত ৩১ জনের এবং র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে ৭ হাজার ৯ শত ২০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। 

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ