ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
কালুখালীতে ডিবি’র অভিযানে ইয়াবা বিক্রেতা ইদ্রিস গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-০১ ১৪:৪৫:০৯
রাজবাড়ী ডিবি’র একটি দল গত ৩১শে জুলাই রাতে কালুখালী উপজেলার মোহনপুর পেট্রোল পাম্পের সামনে অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ বিক্রেতা ইদ্রিস আলীকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবি’র একটি দল গত ৩১শে জুলাই রাত ১০টার দিকে জেলার কালুখালী উপজেলার মোহনপুর পেট্রোল পাম্পের সামনে অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ বিক্রেতা ইদ্রিস আলী (২৬)কে গ্রেপ্তার করেছে।

  গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডিবি’র একটি দল তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ইদ্রিস কালুখালী উপজেলার কোমরপুর গ্রামের হানিফ আলীর ছেলে। 

  রাজবাড়ী ডিবি’র ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ^াস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এস.আই মিঠু ফকীর ও আঃ লতিফ কালুখালী উপজেলার মোহনপুর এলাকার সোহেল রানা টিপুর তেলের পাম্পের সামনে অভিযান চালিয়ে ৮০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা ইদ্রিসকে গ্রেপ্তার করা হয়। 

  তিনি আরো বলেন, যে মাদক উদ্ধার করা হয়েছে তার বাজার মূল্য প্রায় ২৪ হাজার টাকা। পরে উদ্ধারকৃত ইয়াবাসহ আসামীকে কালুখালী থানায় সোপর্দ পূর্বক তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। গতকাল ১লা আগস্ট ইদ্রিস আলীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ