ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
পাংশার সরিষায় পুলিশের অভিযানে অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ সন্ত্রাসী সনাতন গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-০৩ ১৪:৩৪:০৬
পাংশা উপজেলার সরিষা ইউপিতে গতকাল সোমবার দিবাগত রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র-গুলিসহ সন্ত্রাসী সনাতন মন্ডলকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সরিষা ইউপির নাওড়া বনগ্রামে গতকাল ২রা আগস্ট দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী সনাতন মন্ডল ওরফে আশিষ কুমার মন্ডল (৩২)কে গ্রেফতার করেছে।

  জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমানের নেতৃত্বে এসআই নবীন বিশ্বাস, এসআই মিজানুর রহমান, এএসআই কামাল হোসেন ও এএসআই জহিরুল হকসহ সঙ্গীয় পুলিশ গত সোমবার দিনগত রাত পৌনে ১টায়(৩রা আগস্ট) নিজ বাড়ির সামনে থেকে সন্ত্রাসী সনাতন মন্ডল ওরফে আশিষ কুমার মন্ডলকে গ্রেফতার করে। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ নাওড়া বনগ্রাম হতে বাগলীগামী পাকা রাস্তার পাশে হারান মন্ডলের পুকুরের দক্ষিণ পাশে পুকুরের কিনারে মাটির নিচে পোতা অবস্থায় দেশীয় তৈরি ২টি ওয়ান শুটার গান, ১টি ফায়ারকৃত কার্তুজ ও ৫টি তাজা কার্তুজ উদ্ধার করে। ধৃত সনাতন মন্ডল নাওড়া বনগ্রামের নিরাপদ মন্ডলের ছেলে। সনাতন মন্ডল পাংশার সরিষা ইউপির মেম্বার নজরুলকে গুলি করে হত্যা প্রচেষ্টা মামলার আসামী। অবৈধ অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় সনাতন মন্ডলের বিরুদ্ধে পাংশা মডেল থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ) (এফ) ধারায় মামলা নং-২, তাং-০৩/০৮/২০২১ দায়ের করা হয়েছে। 

  পাংশা মডেল থানার ওসি মোহাম্মদ মাসুদুর রহমান অবৈধ অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী সনাতন মন্ডলকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করে বলেন, মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজীর সাথে জড়িতদের গ্রেফতার এবং অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ