ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় ওএমএস’র দোকানে ১২দিনে ১২০ মেট্রিক টন চাল ও আটা বিক্রি
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-০৭ ১৪:১৭:১৯

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরে চলমান ওএমএস’র দোকানে শুক্রবার বাদে ২৫শে জুলাই থেকে গতকাল ৭ই আগস্ট পর্যন্ত ১২দিনে মোট ৭২ মেট্রিক টন চাল ও ৪৮ মেট্রিক টন আটা বিক্রি হয়েছে। 

  ক্রমাগতভাবে ওএমএস’র দোকানে ভিড় বাড়ছে। ভিড়ের কারণে স্বাস্থ্য বিধি উপেক্ষিত হচ্ছে। হিমশিম খাচ্ছেন সংশ্লিষ্ট ডিলাররা। ভিড় সামলানোসহ ক্রেতা সাধারণের স্বাস্থবিধি মেনে চলার মাধ্যমে শৃঙ্খলা রক্ষায় ওএমএস’র দোকানে আনসার সদস্য মোতায়ন করা জরুরী বলে অভিমত জানান ওএমএস ডিলাররা।

  জানা যায়, এর আগে পাংশা পুরাতন বাজার ও পাংশা বারেক মোড় বাজারে দু’টি ওএমএস’র দোকানে বিশৃঙ্খলার ঘটনা ঘটেছে। পাংশা বারেক মোড় বাজারের ওএমএস ডিলার নাইমুল হকিম রনো প্রতিকারে তুহিন মোল্লা(২৮) ও সাইদুল(২৯) নামের ২জনের বিরুদ্ধে পাংশা মডেল থানায় মামলা দায়ের করেছেন। 

  গতকাল শনিবার দুপুরে পাংশা উপজেলা সরকারী খাদ্য গোডাউনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-এলএসডি) মোহাম্মাদ ইব্রাহিম আদম জানান, শুক্রবার বাদে ২৫শে জুলাই থেকে গতকাল ৭ই আগস্ট পর্যন্ত ১২দিনে মোট ৭২ মেট্রিক টন চাল ও ৪৮ মেট্রিক টন আটা বিক্রি হয়েছে। নতুন করে কোনো আদেশ না আসা পর্যন্ত ওএমএম কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি।

  উল্লেখ্য, করোনা ভাইরাসের চলমান সংক্রমণের কারণে আরোপিত বিধি নিষেধের ফলে ক্ষতিগ্রস্ত নিম্ন আয়ের মানুষকে সহায়তা প্রদানের জন্য খাদ্য অধিদপ্তরের আওতায় পাংশা পৌরসভার অভ্যন্তরে ওএমএস’র বিশেষ কার্যক্রম চলমান রয়েছে। কার্যক্রম বাস্তবায়নে অরুন কুমার দাস, ওয়াহিদ হাসান, নাঈমুল হাকিম(রনো) ও গোবিন্দ চন্দ্র কুন্ডু নামের চারজন ডিলার নিয়োগ করা হয়েছে। শুক্রবার বাদে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রতিদিন স্বাস্থ্য বিধি মেনে একজন ক্রেতা সরকার নির্ধারিত ৩০ টাকা কেজি দরে ৫ কেজি করে চাল ও ১৮ টাকা কেজি দরে ৫ কেজি করে আটা ক্রয় করতে পারবেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ