ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদর এসিল্যান্ড আরিফুর রহমানের বিদায় সংবর্ধনা প্রদান
  • আশিকুর রহমান
  • ২০২১-০৮-০৯ ১৪:১৬:৪৫
রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে গতকাল ৯ই আগস্ট সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমানের পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনায় উপজেলা পরিষদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলীসহ অন্যান্যরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমানের পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনা গতকাল ৯ই আগস্ট দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

  সদর উপজেলা নির্বাহী অফিসার ফাহমি মোঃ সায়েফের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

  এ সময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, বিদায়ী উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আরিফুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহাদাত হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান রকিবুল হাসান পিয়ালসহ উপজেলা পর্যায়ের সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।   

  আরিফুর রহমান ২০১৯ সালের ২২শে সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হিসেবে যোগদান করে নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে আসছিলেন। গত ২৯শে জুন তিনি সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পান। গত ১লা আগস্ট তাকে ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যানের একান্ত সচিব হিসেবে নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। আগামী ১৬ই আগস্ট তার নতুন কর্মস্থলে যোগদান করার কথা রয়েছে।

  এই দীর্ঘ প্রায় দুই বছর রাজবাড়ী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) হিসেবে দায়িত্ব পালনের অনুভূতি সম্পর্কে জানতে চাইলে আরিফুর রহমান বলেন, ‘সবসময় চেষ্টা করেছি আইন ও নিয়মের মধ্যে থেকে সেবা দিতে। আইনগত সিদ্ধান্ত একইসাথে সবার জন্য সুখকর হয়না। এটা ভূমি সেবার অন্যতম বড় চ্যালেঞ্জ। করোনা মহামারির মধ্যে মানুষকে যথাযথ সেবা দেওয়াটা আরো বেশি চ্যালেঞ্জিং ছিল।’

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ