ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে বিক্ষোভ ও মানববন্ধন পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-১১ ১৪:১৬:৫০
বিভিন্ন স্থানে মন্দিরে-বাড়ি ঘরে হামলা ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার উদ্যোগে গতকাল ১১ই আগস্ট বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

দেশের বিভিন্ন স্থানে সংখ্যালঘুদের উপর হামলা, ঢাকা সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র বর্মনকে অপহরণের পর হত্যা এবং রাজবাড়ীর বিভিন্ন স্থানে মন্দিরে-বাড়ি ঘরে হামলা ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার উদ্যোগে গতকাল ১১ই আগস্ট বিকালে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

  মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজবাড়ী জেলা শাখার সভাপতি প্রদীপ্ত চক্রবর্তী কান্ত,  সাধারণ সম্পাদক স্বপন কুমার দাস, জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক তন্ময় দাস, সদর উপজেলা কমিটির সভাপতি অরুণ কুমার সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ(অবঃ) সুশীল দত্ত তাপস, রাজবাড়ী পৌর কমিটির সভাপতি শিশির চক্রবর্তী, বালিয়াকান্দি উপজেলা কমিটির সাধারণ সম্পাদক নিতিশ মন্ডল, নব কুমার দত্ত, দেবজ্যোতি নাগ ও স্বজন দাসসহ প্রমুখ।

  এ সময় বক্তারা বলেন বাংলাদেশ একটি ভ্রাতৃপ্রতিম দেশ, এখানে হিন্দু মুসলিম সবাই একসঙ্গে বসবাস করবে কোন অপশক্তিকে ছাড় দেওয়া হবে না। 

  তারা আরো বলেন, আমাদের উপর ঘটে যাওয়া নির্যাতন ও মন্দির ভাংচুরের ঘটনায় বিচার না হওয়া কারণে একই ঘটনা বার বার ঘটছে। যদি প্রথমেই অপরাধীদের আইনেও আওতায় আনা হয় তাহলে একই ঘটনা আর ঘটবে না। তাই এই দিকে প্রশাসনের নজর দিতে হবে। তাদের উপর ঘটে যাওয়া  ঘটনায় তীব্র নিন্দা এবং এ সকল ঘটনার সাথে জড়িত সকলকে দ্রুত বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানান তারা।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ