ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ী সদরের সূর্যনগর মাঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ফুটবল খেলায় অবিবাহিতরা বিজয়ী
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৮-১৩ ১৫:০৭:০৩
রাজবাড়ী সদর উপজেলার সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল ১৩ই আগস্ট বিকালে এসএসসি ব্যাচ-২০১২ এর বিবাহিত ও অবিবাহিতদের প্রীতি ফুটবল ম্যাচ শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের সূর্যনগর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২০১২ এর ছাত্রদের মধ্যে বিবাহিত ও অবিবাহিতদের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ গতকাল ১৩ই আগস্ট বিকালে সূর্যনগর স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

  খেলার শুরু থেকেই উভয় পক্ষের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। কোন দলই কাউকে ছাড় দিয়ে খেলেনি। দুই দলই চমৎকার খেলে মাঠের দর্শনদের মন জয় করে। খেলার নির্ধারিত সময়ে উভয় দলই ১-১ গোলে করলে খেলা গড়ায় ট্রাইবেকারে। ট্রাইবেকারে অবিবাহিতরা ৩-২ গোলে বিবাহিতদের পরাজিত করে জয়ী হয়।  

  ফুটবল খেলা উদ্বোধন করেন মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আজম মন্ডল। 

  এছাড়াও খেলার উদ্বোধনীতে ডঃ এম এ ওয়াজেদ মিয়া মোমোরিয়াল ফাইন্ডেশনের জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিঠু, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে আব্দুল খালেক নাদু, সাইফুল ইসলাম রোকন, সাহাবুদ্দিন মোল্লা ও মোঃ রইচ উদ্দিন খান উপস্থিত ছিলেন। 

  খেলা শেষে মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান পদপার্থী আমিন উদ্দিন আহম্মেদ টুকু মিজি বলেন, মাদক ও জুয়া এই সমাজকে নষ্ট করে দিচ্ছে। যদি যুব সমাজ খেলাধুলার মধ্যে থাকে তাহলে কিন্তু তারা এই সব দিকে যাবে না। এছাড়াও খেলাধুলার মাধ্যমে শারীরিক দিক দিয়েও ভালো থাকা যায়। তাই আপনারা বেশি বেশি খেলাধুলা করবেন। 

  বিবাহিত দলে খেলোয়াড়রা হলেন ঃ রাব্বি(অধিনায়ক), রুবেল, জাহাঙ্গীর, রিপন, রকি, নাজমুল, রোমান(গোলকিপার), রনি, শামীম, আল-আমিন, আলিম, তুহিন ও রুবেল।  

  বিজয়ী অবিবাহিত দলের খেলোয়াড়রা হলো ঃ মুরাদ(অধিনায়ক), চঞ্চল, আকাশ, পিন্টু, সুমন, মনির, মোরর্শেদ, বাবু, জসিম, আতিক, শাকিল(গোলকিপার) ও শিপন প্রমুখ। খেলায় ধারাভাষ্যকার দেন মাসুম ও আসলাম। 

  খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরষ্কার হিসেবে ট্রফি তুলে দেন। 

  এছাড়া সাহাবুদ্দিন মোল্লা নিজ উদ্যোগে ভালো খেলার জন্য ৩জন খেলোয়াড়কে পুরষ্কার হিসেবে ১টি করে মোবাইল ফোন দেন। তারা হলেন- খেলার মধ্যে গোল করার জন্য বিবাহিত দলের খেলোয়াড় রকি ও অবিবাহিত দলের খেলোয়াড় শিপন এবং ভালো গোলকিপার দেওয়া জন্য শাকিলকে পুরষ্কার দেন। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ